কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বিনামূল্যে দুই হাজার রোগি পেলেন বিশেষজ্ঞ চিকিৎসা সেবা

 স্টাফ রিপোর্টার | ২৬ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৬:১১ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার শতবর্ষী সরারচর শিবনাথ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন “উত্তরাধিকার ফাউন্ডেশন” এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৫ ডিসেম্বর) সকাল ১০টা থেকে সরারচর শিবনাথ বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে দিনব্যাপী এই ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ফ্রি চিকিৎসা ক্যাম্পে দুই হাজারেরও অধিক রোগিদের সেবা দিয়েছেন বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ৩২জন বিশেষজ্ঞ চিকিৎসক।

একটি বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী হিসেবে বিপুলসংখ্যক প্রতিষ্ঠিত বিশেষজ্ঞ চিকিৎসকদের দ্বারা বিদ্যালয় প্রাঙ্গণে ফ্রি মেডিকেল ক্যাম্প এর আয়োজন একেবারেই বিরল। সেবা প্রদানকারী চিকিৎসকদের প্রায় সবাই বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী।

দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা কার্যক্রম শেষে চিকিৎসক ও সাবেক শিক্ষকদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আফজাল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সাবেক ছাত্র, সাবেক আইজিপি ও কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সাবেক ছাত্র, উত্তরাধিকার ফাউন্ডেশনের সভাপতি, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. গোলাম শফিউদ্দিন।

সব শেষে লন্ডনের আন্তর্জাতিক ফেস্টিভ্যাল পুরস্কারপ্রাপ্ত লোক বাংলার ঐতিহ্য ময়মনসিংহ গীতিকার শিল্পী ইসলাম উদ্দিন পালাকারের পরিবেশনায় “কমলা সুন্দরী” কিচ্ছা পালা পরিবেশিত হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর