কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি ইটনা থানার ওসি মুর্শেদ জামান

 স্টাফ রিপোর্টার | ২৯ ডিসেম্বর ২০১৯, রবিবার, ১২:৫১ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন ইটনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম। নভেম্বর (২০১৯) মাসের পারফর্মেন্স বিবেচনায় তাকে কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত করা হয়।

রোববার (২৯ ডিসেম্বর) কিশোরগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে ইটনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম এর নাম ঘোষণা করেন।

এ সময় তিনি শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) এর পুরস্কার হিসেবে ইটনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম এর হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন।

ওয়ারেন্ট তামিল, উদ্ধার তৎপরতা, কমিউনিটি পুলিশিং, শান্তি-শৃঙ্খলা রক্ষাসহ ইটনা থানার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএমকে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত করা হয়।

মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা এবং জেলার থানাসমূহের অফিসার ইনচার্জ (ওসি) এবং শ্রেষ্ঠ হিসেবে পুরস্কৃত হওয়া পুলিশ কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম ২০১৮ সালের ১১ জুলাই ইটনা থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। এরপর থেকে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখা, কমিউনিটি পুলিশিং কার্যক্রমসহ নানা ধরণের জনসেবামূলক কাজ করে সর্বমহলে প্রশংসিত হচ্ছেন এই পুলিশ কর্মকর্তা।

মোহাম্মদ মুর্শেদ জামান কিশোরগঞ্জ সদর মডেল থানায় পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালনকালে ২০১৬ সালের ৭ জুলাই ঈদুল ফিতরের দিন শোলাকিয়া চেকপোস্টে জঙ্গি হানার পর জঙ্গি দমনে অসীম সাহসিকতার পরিচয় দেন। এই বীরত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে তিনি পুলিশ বাহিনীর সর্বোচ্চ পদক ‘বিপিএম’ লাভ করেন।

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হওয়া্র পর এক প্রতিক্রিয়ায় ইটনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম বলেন, এ স্বীকৃতিতে দায়িত্ববোধ আরো বেড়ে গেলো। আগামীতে আরো ভালো কাজ করার প্রেরণা দিবে এই স্বীকৃতি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর