কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এবারও কিশোরগঞ্জ জেলায় শ্রেষ্ঠ পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৯ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৪:১০ | বিশেষ সংবাদ 


পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) এসএম শফিকুল ইসলাম এবারও কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন। নভেম্বর (২০১৯) মাসের পারফর্মেন্স বিবেচনায় তাকে কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত করা হয়।

এর আগে চলতি বছরের জুলাই ও সেপ্টেম্বর মাসেও তিনি কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত ও পুরস্কৃত হয়েছিলেন।

রোববার (২৯ ডিসেম্বর) কিশোরগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ পরিদর্শক হিসেবে পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) এসএম শফিকুল ইসলামের নাম ঘোষণা করেন।

এ সময় তিনি শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শকের পুরস্কার হিসেবে পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) এসএম শফিকুল ইসলামের হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন।

সভায় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) এসএম শফিকুল ইসলাম সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি আলোচিত ও চাঞ্চল্যকর মামলার তদন্তসহ কর্মক্ষেত্রে দক্ষতার স্বাক্ষর রেখে চলেছেন।

পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) এসএম শফিকুল ইসলাম জানান, তৃতীয় বারের মতো এ পুরস্কার পাওয়ায় তিনি খুবই আনন্দিত। এর মধ্য দিয়ে তার দায়িত্ব আরো বেড়ে গেছে। আগামী দিনেও পেশাগত দায়িত্ব পালনে আরো বেশি সচেষ্ট থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর