কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের জিয়া ইনস্টিটিউট অব চার্টার্ড একাউন্ট্যান্টস ঢাকা রিজিওনাল চেয়ারম্যান নির্বাচিত

 স্টাফ রিপোর্টার | ২ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৭:১৬ | বিশেষ সংবাদ 


ইনস্টিটিউট অব চার্টার্ড একাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) এর ঢাকা রিজিওনাল কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জের সন্তান জিয়াউর রহমান জিয়া এফসিএ। ঢাকা রিজিওনাল কমিটি– আইসিএবি এর চল্লিশতম বার্ষিক সাধারণ সভায় আয়োজিত নির্বাচন অনুষ্ঠানে ২০২০ সালের জন্যে তাঁকে ঢাকা রিজিওনাল কমিটি– আইসিএবি এর চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

ইনস্টিটিউট অব চার্টার্ড একাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) হলো বাংলাদেশে পেশাজীবী হিসাববিজ্ঞানীদের জাতীয় সংস্থা। এটিই বাংলাদেশে একমাত্র প্রতিষ্ঠান যেটির সনদপ্রাপ্ত হিসাববিজ্ঞানী উপাধি দেওয়ার অধিকার আছে।

বাংলাদেশের রাজধানী ঢাকা ও বন্দর নগরী চট্টগ্রামে আইসিএবি-এর রিজিওনাল অফিস রয়েছে। এই দুইটি অফিস রিজিওনাল কমিটির মাধ্যমে পরিচালিত হয়। এর মধ্যে ঢাকা রিজিওনাল অফিস বেশি গুরুত্বপূর্ণ।

ঢাকা রিজিওনাল কমিটি– আইসিএবি এর চেয়ারম্যান নির্বাচিত হওয়া জিয়াউর রহমান জিয়া এফসিএ কিশোরগঞ্জ জেলার হাওর উপজেলা ইটনার এলংজুড়ি ইউনিয়নের ছিলনী গ্রামের গর্বিত সন্তান।

ঢাকা রিজিওনাল কমিটি– আইসিএবি এর চেয়ারম্যান নির্বাচিত করায় জিয়াউর রহমান জিয়া এফসিএ সকল মেম্বারদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

পেশার ভাবমূর্তি এবং আস্থা ধরে রেখে তার দায়িত্ব যেন তিনি সঠিকভাবে পালন করতে পারেন, সেজন্যে তিনি সকল মেম্বার এবং নিজ জেলা কিশোরগঞ্জের সর্বস্তরের জনসাধারণের কাছে সহযোগিতা এবং দোয়া প্রার্থনা করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর