কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে শোক শ্রদ্ধায় সৈয়দ আশরাফকে স্মরণ

 স্টাফ রিপোর্টার | ৩ জানুয়ারি ২০২০, শুক্রবার, ১০:০৫ | বিশেষ সংবাদ 


বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের প্রথম মৃত্যু বার্ষিকীতে নিজ জেলা কিশোরগঞ্জে নানা কর্মসূচি পালন করা হয়েছে। আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনসহ সর্বস্তরের মানুষ শোক ও শ্রদ্ধায় স্মরণ করেছেন কীর্তিমান এই রাজনীতিককে।

শুক্রবার (৩ জানুয়ারি) বাদ জুমআ জেলার মসজিদে মসজিদে প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

পৈত্রিক নিবাস কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল বীরদামপাড়া গ্রামে এলাকাবাসীর উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

কিশোরগঞ্জ শহরের নগুয়া এলাকার নূরুল উলুম বালিকা এতিমখানায় কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিকালে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান।

আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, যুগ্ম সাধারণ সম্পাদক ও বিসিবি পরিচালক সৈয়দ আশরাফুল ইসলাম টিটু প্রমুখ বক্তৃতা করেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট বিজয় শংকর রায়, অ্যাডভোকেট শেখ নূরুন্নবী বাদল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শরীফ সাদী, সাবেক পৌর মেয়র নূরুল ইসলাম নূরু, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, ধর্ম বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম খান মাসুম সহ দলীয় ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া সৈয়দ আশরাফ স্মরণে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে দোয়া, মিলাদ ও আলোচনা সভাসহ নানা কর্মসূচি পালন করা হয়।

কিশোরগঞ্জ সদর আসনের টানা পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য, আওয়ামী লীগের দুই বারের সাবেক সফল সাধারণ সম্পাদক, সাবেক এলজিআরডি ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে ছয় মাস মৃত্যুর সঙ্গে লড়াই করে গত বছরের (২০১৯) ৩রা জানুয়ারি রাত সাড়ে ৯টার দিকে না ফেরার দেশে পাড়ি জমান। এর আগে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে ২০১৮ সালের ৩রা জুলাই তাঁকে সেখানে ভর্তি করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর