কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অবশেষে চলেই গেলেন নারীনেত্রী শামীমা সুলতানা ঝর্ণা

 স্টাফ রিপোর্টার | ১ ফেব্রুয়ারি ২০২০, শনিবার, ১:১১ | বিশেষ সংবাদ 


শামীমা সুলতানা ঝর্ণা (৪৭) নারীর উন্নয়নে নিবেদিত এক কর্মী। ছিলেন কটিয়াদী উপজেলার বনগ্রাম নারী উন্নয়ন সংস্থার সভানেত্রী। এছাড়াও জড়িত ছিলেন উপজেলার সামাজিক-সাংস্কৃতিক বিভিন্ন সংগঠনের সাথে। ফলে তিনি সুপরিচিত ছিলেন উপজেলার সর্বস্তরের মানুষের কাছে।

উদ্যমী এই নারীর অনেক স্বপ্ন আর ইচ্ছে অপূর্ণই রয়ে গেলো। মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার দুইদিন পর অবশেষে চলে গেছেন না ফেরার দেশে।

শুক্রবার (৩১ জানুয়ারি) রাত ১১টা ২০ মিনিটে রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

শামীমা সুলতানা ঝর্ণা কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের ঘিলাকান্দী গ্রামের বদরুল আলমের স্ত্রী। তার একটি কন্যা সন্তান রয়েছে।

শামীমা সুলতানা ঝর্ণার ভাতিজা মুনতাসির হক ওয়াজেদ জানান, বুধবার (২৯ জানুয়ারি) সকালে তার চাচি শামীমা সুলতানা ঝর্ণা বাড়ির পাশের রাস্তায় হাঁটাহাটি করছিলেন। এসময় তার পেছনে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশাকে একটি পিকআপ সজোরে ধাক্কা দেয়। পিকআপের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশাটি তার চাচি শামীমা সুলতানাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন।

শামীমা সুলতানাকে দ্রুত উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে থেকে রাজধানীর আগারগাঁও এর নিউরোসাইন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরে স্কয়ার হসপিটাল এবং সর্বশেষ হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে হলি ফ্যামিলি হাসপাতালের আইসিইউ’তে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। কিন্তু চিকিৎসকদের অন্তহীন প্রচেষ্টাকে ব্যর্থ করে দিয়ে শামীমা পাড়ি জমান না ফেরার দেশে।

এদিকে তার মৃত্যু সংবাদ এলাকায় পৌঁছার পর শোকের ছায়া নেমে আসে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর