কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের মুক্তিযোদ্ধা সুধা ভাই মারা গেছেন

 স্টাফ রিপোর্টার | ২ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, ৩:০৩ | বিশেষ সংবাদ 


গণতন্ত্রী পার্টি কিশোরগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা বোরহান উদ্দিন আহমদ সুধা ভাই আর নেই। শনিবার (১ ফেব্রুয়ারি) রাত ৯টায় তিনি মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ইন্না ইলাইহি রাজিউন।

রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সুধা ভাই অসুস্থতা বোধ করলে তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

কিশোরগঞ্জ সদরের নীলগঞ্জের কাচারি পাড়ার বাসিন্দা সুধা ভাই জেলা শহরেই স্থায়ীভাবে বসবাস করেন। তিনি সৎ, সদালাপী, সজ্জন হিসাবে সুপরিচিত ছিলেন।

মুক্তিযোদ্ধা-রাজনীতিবিদ সুধা ভাইয়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কিশোরগঞ্জের সমাজ উন্নয়নমূলক উদ্যোগ মাজহারুন-নূর ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক প্রফেসর ড. মাহফুজ পারভেজ। গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন এবং জেলা সম্পাদক অ্যাডভোকেট গাজি এনায়েতুর রহমান শোক জ্ঞাপন করেছেন।

শোক জানিয়েছেন নারী নেত্রী অ্যাডভোকেট মায়া ভৌমিকসহ স্থানীয় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান।

রোববার (২ ফেব্রুয়ারি) বাদ জোহর শহিদী মসজিদ প্রাঙ্গণে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর নিজ গ্রামের বাড়ি নীলগঞ্জের কাচারী পাড়ায় বাদ আসর দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

পরে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত করা হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর