কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পুলিশ মেমোরিয়াল ডে-তে কিশোরগঞ্জে আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণ

 স্টাফ রিপোর্টার | ১ মার্চ ২০২০, রবিবার, ৬:০০ | বিশেষ সংবাদ 


পুলিশ মেমোরিয়াল ডে-তে কিশোরগঞ্জে শ্রদ্ধা ও ভালোবাসায় কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণ করা হয়েছে। দিবসটি পালন উপলক্ষে রোববার (১ মার্চ) জেলা পুলিশ লাইন্সে আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে নির্মিত বেদীতে পুষ্পস্তবক অর্পণ, দোয়া, র‌্যালি এবং আলোচনা সভা ছাড়াও আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের সম্মাননা জানানো হয়েছে।

সকালে জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে নির্মিত বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণে অংশ নেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, পৌরমেয়র মাহমুদ পারভেজ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আসাদ উল্লাহ প্রমুখ।

এছাড়া র‌্যাব, সিআইডি, পিবিআই, নৌ-পুলিশ, রেলওয়ে পুলিশসহ বিভিন্ন ইউনিট এবং প্রয়াত পুলিশ সদস্যদের পরিবারের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করে বিশেষ দোয়া ও দিবসটি উপলক্ষে র‌্যালি করা হয়।

পরে পুলিশ লাইন্স ড্রিল শেডে আলোচনা সভার আয়োজন করে জেলা পুলিশ।

আলোচনা সভা শেষে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী কিশোরগঞ্জ জেলার ২৬ পুলিশ সদস্যের পরিবারের সদস্যদের সম্মাননা ক্রেস্ট ও জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়।

পুলিশ মেমোরিয়াল ডে পালন উপলক্ষে আয়োজিত এসব কর্মসূচীতে জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, জেলার বিভিন্ন থানা, ফাঁড়ি ও তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর