কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


স্কুল শেষে খালার বাড়ি যাওয়া হলো না মিলনের

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১০ মার্চ ২০২০, মঙ্গলবার, ৪:৪৮ | বিশেষ সংবাদ 


প্রতিদিনের ন্যায় বাড়ি থেকে স্কুলে যাওয়ার জন্য বের হয়েছিল মিলন। স্কুল শেষে যাবে খালার বাড়ি। এমনটাই কথা ছিল। কিন্তু যাওয়া আর হলো না তার! খালার বাড়ি যাওয়ার পথে এক সড়ক দুর্ঘটনায় দুনিয়া থেকেই বিদায় নেয় মিলন।

মঙ্গলবার (১০ মার্চ) বেলা ১২টার দিকে কিশোরগঞ্জ-ঢাকা সড়কের মির্জাপুর বাইপাস মোড় এলাকায় বাস ও ট্রাক্টরের সংঘর্ষে ট্রাক্টরের নিচে চাপা পড়ে মারা যায় মিলন।

নিহত মিলন কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার লক্ষীয়া গ্রামের গোলাপ মিয়ার ছেলে। লক্ষীয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীতে পড়াশোনা করতো সে।

পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার (১০ মার্চ) সকালে বাড়ি থেকে বের হয়ে স্কুলে যায় মিলন। বেলা পৌনে ১২টার দিকে স্কুল থেকে বের হয়ে একটি ট্রাক্টরে করে একই উপজেলার বাহাদিয়া গ্রামে খালার বাড়ি যাচ্ছিল সে।

১২টার দিকে ট্রাক্টরটি কিশোরগঞ্জ-ঢাকা সড়কের মির্জাপুর বাইপাস মোড় এলাকায় পৌঁছলে পিছন দিকে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা অনন্যা পরিবহনের একটি বাস ট্রাক্টরটিকে অতিক্রম করতে গেলে সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ট্রাক্টরটি উল্টে রাস্তার পাশে পড়ে যায়। এসময় ট্রাক্টরের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয় মিলন ও চালক রাকিব।

পরে স্থানীয় লোকজন মুমূর্ষ অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মিলনকে মৃত ঘোষণা করেন।

এদিকে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র মিলন মারা যাওয়ার ঘটনায় তার সহপাঠী, পরিবার ও  এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর