কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ২০০ জন দর্জি শ্রমিক প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা পেলেন

 স্টাফ রিপোর্টার | ৯ জুন ২০২০, মঙ্গলবার, ২:২২ | বিশেষ সংবাদ 


করোনা ভাইরাসের সংক্রমণজনিত সংকটে অসহায়ভাবে দিনযাপন করা কিশোরগঞ্জের ২০০ জন দর্জি শ্রমিকের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৯ জুন) জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে মাননীয় প্রধানমন্ত্রীর অভিপ্রায় অনুযায়ী কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর নির্দেশনা মোতাবেক জেলা প্রশাসনের নিজস্ব উদ্যোগে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় প্রত্যেক দর্জি শ্রমিককে তার পরিবারের জন্য ২০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি চিনি ও একটি মাস্ক দেয়া হয়।

প্রধান অতিথি হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী হস্তান্তর করেন কিশোরগঞ্জের স্থানীয় সরকার উপপরিচালক (উপসচিব) মোহাম্মদ আবদুল্লাহ।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ এর সভাপতিত্বে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক এবং জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম।

এছাড়া কালেক্টরেটের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. উবায়দুর রহমান সাহেল, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহামুদুল হাসান, দর্জি শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা অ্যাডভোকেট নজরুল ইসলাম জুয়েল, দর্জি সমিতির সাধারণ সম্পাদক সাইফ আরমান প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন সূত্র জানায়, করোনা ভাইরাসের সংক্রমণজনিত সংকটে কর্মহীন হয়ে যাওয়া বিভিন্ন পেশাজীবী সম্প্রদায়ের সদস্যদের মধ্যে নিয়মিত খাদ্য সহায়তা প্রদান করছেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

এর অংশ হিসেবে মঙ্গলবার (৯ জুন) কিশোরগঞ্জের ২০০ জন দর্জি শ্রমিকের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

জনস্বার্থে কিশোরগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন জেলা প্রশাসকের কার্যালয়ের মিডিয়া সেল এর ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী কমিশনার মো. উবায়দুর রহমান সাহেল।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর