কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইন উপজেলার সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শাহিদ ভূঁইয়ার মৃত্যুতে জেলা প্রশাসকের শোক

 স্টাফ রিপোর্টার | ১৩ জুন ২০২০, শনিবার, ১২:২৬ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের মিঠামইন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, জেলা আওয়ামী আইনজীবী পরিষদের প্রাক্তণ সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের প্রাক্তণ সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. আবদুস শাহিদ ভূঁইয়া’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

এক শোক বার্তায় জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী বলেন, শুক্রবার (১২ জুন) বিকেল ৪.৩৫ মিনিটে কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. আব্দুস শাহিদ ভূঁইয়া (৬৭) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

অ্যাডভোকেট মো. আবদুস শাহিদ ভূঁইয়া ব্যক্তিগত জীবনে একজন কর্তব্যপরায়ণ, সৎ, দক্ষ ও অমায়িক ব্যাক্তি হিসেবে সকলের নিকট সমাদৃত ছিলেন। জনপ্রতিনিধি হিসেবেও তিনি মিঠামইনে অত্যন্ত জনপ্রিয় একজন রাজনীতিবিদ হিসেবে সুপরিচিত ছিলেন।

তাঁর মৃত্যুতে দেশ ও জাতি একজন বীর মুক্তিযোদ্ধাই শুধু নন পাশাপাশি একজন মহান ব্যক্তিকেও হারাল।

আমি তাঁর শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করছি এবং পরম করুণাময়ের কাছে তাঁর বিদেহী আত্নার চিরশান্তি ও মাগফেরাত কামনা করছি।

মহান আল্লাহ রাব্বুল আলামীন তাঁকে জান্নাতবাসী করুন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর