কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


উপসর্গ ছাড়াই কিশোরগঞ্জ জজ কোর্টের নারী-শিশু জজসহ ১৫ জনের করোনা শনাক্ত

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১৩ জুন ২০২০, শনিবার, ৫:১৯ | বিশেষ সংবাদ 


কারো কোন রকম করোনা উপসর্গ ছাড়াই কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক কিরণ শংকর হালদার ও তাঁর গানম্যানসহ জেলা জজ আদালতের ১৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (১২ জুন) রাতে পাওয়া রিপোর্টে তাদের কোভিড-১৯ পজেটিভ এসেছে।

আক্রান্ত বাকি ১৩ জনের মধ্যে জেলা ও দায়রা জজের অফিস সহকারী, জারীকারক, গানম্যান, হিসাবরক্ষক ও নাইট গার্ড এবং যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের পেশকার, স্টেনো টাইপিস্ট, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের অফিস সহকারী, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর গানম্যান রয়েছেন।

জানা গেছে, গত ৯ জুন কিশোরগঞ্জ জেলায় মোট ২৭৫ জনের নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়। সেগুলো কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়।

২৭৫ জনের নমুনার মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলার আংশিকসহ মোট ৭৯ জনের নমুনার রিপোর্ট শুক্রবার (১২ জুন) দিবাগত রাতে প্রকাশ করা হয়। এই ৭৯ জনের নমুনার মধ্যে ৪২টিই ছিল কিশোরগঞ্জ জেলা জজ কোর্টের।

প্রকাশিত ৭৯ জনের নমুনার ফলাফলে মোট ৩৬ জনের কোভিড-১৯ পজেটিভ এসেছে। এর মধ্যে জেলা জজ কোর্টের ৪২ জনের নমুনার মধ্যে ১৫ জনের কোভিড-১৯ পজেটিভ এসেছে।

এদিকে এ রিপোর্ট প্রকাশের পর আদালতের একাধিক সূত্র থেকে জানা যায়, আদালত থেকে ৪২ জনের নমুনা সংগ্রহের দিন কারো কোন লক্ষণ পরিলক্ষিত হয়নি এবং নমুনা সংগ্রহের দিনসহ ৫ দিনেও কারো কোন উপসর্গ দেখা যায়নি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর