কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে করোনা সংকটে অসহায় ১৩০ নারী-পুরুষ পেলেন প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী

 স্টাফ রিপোর্টার | ১৪ জুন ২০২০, রবিবার, ৭:২৬ | বিশেষ সংবাদ 


করোনা ভাইরাসের সংক্রমণজনিত সংকটে অসহায়ভাবে দিনযাপন করা কিশোরগঞ্জের মহিলা শ্রমিক, স’মিল শ্রমিক ও প্রমীলা ফুটবলারসহ বিভিন্ন পেশার ১৩০ জনের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (১৪ জুন) জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে মাননীয় প্রধানমন্ত্রীর অভিপ্রায় অনুযায়ী কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর নির্দেশনা মোতাবেক জেলা প্রশাসনের নিজস্ব উদ্যোগে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় প্রত্যেককে তার পরিবারের জন্য ২০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি চিনি ও একটি মাস্ক দেয়া হয়।

প্রধান অতিথি হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী হস্তান্তর করেন কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান।

জেলা কালেক্টরেটের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা শামীমা ইয়াসমীন এর সভাপতিত্বে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল।

এ সময় কালেক্টরেটের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উম্মে হাফসা নাদিয়া, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. উবায়দুর রহমান সাহেল, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাহমিনা সুলতানা নীলা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, জেলা যুব মহিলা লীগের সভাপতি সালমা হক ছাড়াও রাজনৈতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন সূত্র জানায়, করোনা ভাইরাসের সংক্রমণজনিত সংকটে কর্মহীন হয়ে যাওয়া বিভিন্ন পেশাজীবী সম্প্রদায়ের সদস্যদের মধ্যে নিয়মিত খাদ্য সহায়তা প্রদান করছেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

এর অংশ হিসেবে রোববার (১৪ জুন) কিশোরগঞ্জের মহিলা শ্রমিক, স’মিল শ্রমিক ও প্রমীলা ফুটবলারসহ বিভিন্ন পেশার ১৩০ জনের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

জনস্বার্থে কিশোরগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন জেলা প্রশাসকের কার্যালয়ের মিডিয়া সেল এর ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী কমিশনার মো. উবায়দুর রহমান সাহেল।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর