কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত ব্যবসায়ীর মৃত্যু

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১৮ জুলাই ২০২০, শনিবার, ৩:৪১ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে চীনের প্রাণঘাতী করোনা ভাইরাস কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মো. স্বাধীন মিয়া (৫০) নামের এক ব্যবসায়ী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার (১৮ জুলাই) সকাল ৬টার দিকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

গত ১৪ জুলাই দুপুর আড়াইটার দিকে প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে তিনি সেখানে ভর্তি হওয়ার পর পরই তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। পরদিন ১৫ জুলাই তার নমুনা সংগ্রহ করা হয় এবং রিপোর্ট কোভিড-১৯ পজেটিভ আসে।

করোনায় মারা যাওয়া স্বাধীন মিয়া জেলার ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের আগানগর দক্ষিণপাড়া গ্রামের হাজী আবদুল মোতালিবের ছেলে। তিনি এলাকায় টুকটাক ব্যবসা করতেন।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মুহাম্মদ আবিদুর রহমান ভূঞা জিমি কিশোরগঞ্জ নিউজকে জানান, ভর্তি হওয়ার সময় তার প্রচণ্ড শ্বাসকষ্ট এবং অক্সিজেন সিচুরেশন কম থাকায় তাকে তখনই আইসিইউতে স্থানান্তর করা হয়।

সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার (১৮ জুলাই) সকাল ৬টার দিকে তিনি মারা যান।

আগানগর ইউপি চেয়ারম্যান মোমতাজ উদ্দীন কিশোরগঞ্জ নিউজকে জানান, করোনায় মারা যাওয়ার পর স্বাধীন মিয়ার লাশ ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের আগানগর দক্ষিণপাড়া গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে বাদ জোহর প্রটোকল মেনে সীমিত পরিসরে জানাজা শেষে গ্রামের কবরস্থানে দাফন করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর