কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক, ১৮০ পিস ইয়াবা উদ্ধার

 স্টাফ রিপোর্টার | ১৬ আগস্ট ২০২০, রবিবার, ২:১১ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ১৮০ পিস ইয়াবাসহ নুরুন্নাহার (৩০) ও মো. লিটন (২৭) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৬ আগস্ট) সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল দামপাটুলী এলাকায় অভিযানটি পরিচালনা করে তাদের আটক করা হয়।

ইয়াবাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে নুরুন্নাহার কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল দামপাটুলী গ্রামের ওমর ফারুকের স্ত্রী এবং মো. লিটন যশোদল গোয়ালাপাড়ার মো. মোস্তফার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে রোববার (১৬ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল দামপাটুলী এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে।

অভিযানে ১৮০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী নুরুন্নাহার ও মো. লিটন কে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দু’জনেই দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে ইয়াবাসহ আটক দুই মাদক ব্যবসায়ী নুরুন্নাহার ও মো. লিটনের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর