কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


র‌্যাব কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার শোভন খান করোনায় আক্রান্ত

 স্টাফ রিপোর্টার | ১৬ আগস্ট ২০২০, রবিবার, ১০:৫৭ | বিশেষ সংবাদ 


করোনাকালীন সময়ে সেবা দিতে গিয়ে করোনাভাইরাস কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার এম শোভন খান, বিএন।

রোববার (১৬ আগস্ট) তাঁর করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ এসেছে। শনিবার (১৫ আগস্ট) তিনি নমুনা দিয়েছিলেন।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার এম শোভন খান, বিএন নিজেই কিশোরগঞ্জ নিউজকে তাঁর করোনা পজেটিভ শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, তিনি চিকিৎসকের পরামর্শে বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন।

তিনি জানান, ৪-৫ দিন ধরে তিনি শরীরে জ্বর অনুভব করেন। গত দু’দিন ধরে তিনি নাকে ঘ্রাণ পাচ্ছিলেন না। এ অবস্থায় শনিবার (১৫ আগস্ট) তিনি নমুনা দিয়েছিলেন।

করোনাভাইরাস থেকে মুক্ত হয়ে তিনি আবারো দেশের সেবায় আত্মনিয়োগ করতে চান। এজন্যে তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

লেফটেন্যান্ট কমান্ডার এম শোভন খান, বিএন ২০১৭ সালের ২৬ নভেম্বর র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পে যোগদান করেন। যোগদানের পর থেকে তিনি কিশোরগঞ্জ ও নেত্রকোনা জেলার কর্ম এলাকার অপরাধ দমন ও আইনশৃংখলা পরিস্থিতি সমুন্নত রাখার ক্ষেত্রে উল্লেখযোগ্য ভূমিকা রেখে আসছেন।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অসংখ্য উল্লেখযোগ্য অভিযানে নেতৃত্ব দিয়ে চাঞ্চল্যকর মামলার আসামি এবং অন্যান্য অপরাধীদের গ্রেপ্তারের মাধ্যমে প্রশংসিত হয়েছেন নৌবাহিনীর এই কর্মকর্তা।

প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি স্বরূপ এ বছর বাংলাদেশ পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার ‘আইজিপি’স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ' পেয়েছেন তিনি।

লেফটেন্যান্ট কমান্ডার এম শোভন খান, বিএন যশোর জেলার গর্বিত সন্তান। তিনি ব্যক্তিগত জীবনে বিবাহিত এবং এক পুত্রসন্তানের জনক।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর