কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে চোরাই ১৮৫ লিটার সয়াবিন তেল ও পিকআপ ভ্যানসহ চোর চক্রের দুই সদস্য আটক


 স্টাফ রিপোর্টার | ১০ জুন ২০২১, বৃহস্পতিবার, ১২:০৮ | ভৈরব 



কিশোরগঞ্জের ভৈরবে চোরাই ১৮৫ লিটার সয়াবিন তেল ও একটি পিকআপ ভ্যানসহ আব্দুর রব সরদার (৪৬) ও মো. সোহেল ফরাজী (২২) নামে চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

বুধবার (৯ জুন) সকালে ভৈরবের দূর্জয় মোড় নূরানী জামে মসজিদের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান চালিয়ে পিকআপ ভ্যান ও চোরাই সয়াবিন তেলসহ তাদের আটক করা হয়।

আটক হওয়া চোর চক্রের দুই সদস্যের মধ্যে আব্দুর রব সরদার ঝালকাঠি জেলা সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মো. জাফর আলী সরদারের ছেলে এবং মো. সোহেল ফরাজী নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার কদমদী গ্রামে মো. দেলোয়ার হোসেনের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার মোহাম্মদ আক্কাছ আলী এই অভিযানে নেতৃত্ব দেন।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বিষয়টি কিশোরগঞ্জ নিউজকে নিশ্চিত করে জানান, চোর চক্রটি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরের এক ব্যবসায়ীর সয়াবিন তেল চুরির পর পিকআপ ভ্যানে করে নিয়ে যাচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৯ জুন) সকাল সোয়া ১০টার দিকে ভৈরবের দূর্জয় মোড় নূরানী জামে মসজিদের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর র‌্যাব অভিযান চালায়।

অভিযানে একটি প্লাস্টিকের ড্রামে ভর্তি চুরি যাওয়া ১৮৫ লিটার সয়াবিন তেল ও একটি পিকআপ ভ্যানসহ চোর চক্রের দুই সদস্য আব্দুর রব সরদার ও মো. সোহেল ফরাজীকে আটক করা হয়।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর