কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ২০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৬ জুন ২০২৩, মঙ্গলবার, ২:০১ | ভৈরব 


কিশোরগঞ্জে ভৈরবে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ২০০ পিস ইয়াবাসহ মো. মিল্টন মিয়া (৩৪), অনিল (২২) ও মো. সোহেল মিয়া (৪৩) নামে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)।

সোমবার (৫ জুন) সন্ধ্যায় ভৈরবের ভৈরবপুর উত্তরপাড়া এলাকায় বঙ্গবন্ধু সরণির প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের সামনে থেকে এসব ইয়াবাসহ তাদের আটক করা হয়।

ইয়াবাসহ আটক হওয়া তিন মাদক ব্যবসায়ীর মধ্যে মো. মিল্টন মিয়া ভৈরব উপজেলার ভৈরবপুর উত্তরপাড়া সাকিনের মৃত রায়হান মিয়ার ছেলে, অনিল একই এলাকার মো. বাবু মিয়ার ছেলে এবং মো. সোহেল মিয়া কমলপুর এলাকার মৃত শাজাহানের ছেলে।

জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) এর এসআই মো. মোবারক হোসেন সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় এই অভিযান পরিচালনা করেন।

কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল সূত্র জানায়, মো. মিল্টন মিয়া, অনিল ও মো. সোহেল মিয়া এই তিনজনের সবাই মাদক ব্যবসায়ী।

তারা পরস্পর যোগসাজসে বিভিন্ন অঞ্চল থেকে মাদকদ্রব্য ক্রয় করে এনে কিশোরগঞ্জ জেলা ও আশেপাশের এলাকাগুলোতে দীর্ঘদিন যাবত বিক্রয় করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) এর এসআই মো. মোবারক হোসেন সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় সোমবার (৫ জুন) সন্ধ্যা সোয়া ৬টার দিকে ভৈরবের ভৈরবপুর উত্তরপাড়া এলাকায় বঙ্গবন্ধু সরণির প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের সামনে অভিযান পরিচালনা করেন।

অভিযানে ২০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী মো. মিল্টন মিয়া, অনিল ও মো. সোহেল মিয়াকে আটক করা হয়।

এ ঘটনায় ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮-এ একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর