কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ৩৫ বোতল এস্কাফ নিয়ে পুত্রবধূসহ শ্বশুর আটক

 স্টাফ রিপোর্টার | ১১ জুন ২০২৩, রবিবার, ৯:৩৭ | ভৈরব 


কিশোরগঞ্জের ভৈরবে মাদকবিরোধী এক অভিযান পরিচালনা করে ৩৫ বোতল এস্কাফসহ জুয়েল (৪৫) ও জেরিন (১৯) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)। তারা সম্পর্কে শ্বশুর ও পুত্রবধূ।

শনিবার (১০ জুন) বিকালে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) এর একটি টিম ভৈরব উপজেলার পঞ্চবটি নতুন রাস্তা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) এর এসআই মো. জুয়েল মিয়া সঙ্গীয় অফিসার ও নারী ফোর্সের সহায়তায় এই অভিযান পরিচালনা করেন।

এস্কাফসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে জুয়েল ভৈরব উপজেলার পঞ্চবটি নতুন রাস্তা এলাকার মো. খালেদ মিয়ার ছেলে এবং তার পুত্রবধূ জেরিন একই এলাকার মো. রাকিবের স্ত্রী।

কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল সূত্র জানায়, জুয়েল এবং তার পুত্রবধূ জেরিন উভয়েই মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজসে বিভিন্ন অঞ্চল থেকে মাদকদ্রব্য ক্রয় করে এনে কিশোরগঞ্জ জেলা ও আশেপাশের এলাকাগুলোতে দীর্ঘদিন যাবৎ বিক্রয় করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১০ জুন) বিকাল ৪টার দিকে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) এর একটি টিম ভৈরব উপজেলার পঞ্চবটি নতুন রাস্তা এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ৩৫ বোতল এস্কাফসহ দুই মাদক ব্যবসায়ী জুয়েল ও জেরিনকে আটক করা হয়।

এ ঘটনায় ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮-এ একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর