কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে বড় বোনকে ছুরিকাঘাতে হত্যা, ভাই গ্রেপ্তার

 আফসার হোসেন তূর্জা, ভৈরব | ১৫ নভেম্বর ২০২৩, বুধবার, ৩:০১ | ভৈরব 


কিশোরগঞ্জের ভৈরবে পারিবারিক বিরোধের জের ধরে তিন সন্তানের জননী বড় বোনকে ছুরিকাঘাতে হত্যা করেছে কাল্লু মিয়া (৩৫) নামে এক ভাঙ্গারি ব্যবসায়ী। মঙ্গলবার (১৪ নভেম্বর) সন্ধ্যার দিকে ভৈরব পৌরসভার কমলপুর গাছতলাঘাট এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতের নাম আমেনা বেগম (৩৮)। তিনি ভৈরব পৌরসভার কমলপুর গাছতলাঘাট এলাকার আব্দুল গফুর মিয়ার মেয়ে এবং ময়মনসিংহের কেওয়াটখালী এলাকার সৌদি প্রবাসী নাঈম উদ্দিন খন্দকারের স্ত্রী।

এদিকে এ হত্যাকাণ্ডের পর রাতেই অভিযুক্ত ছোট ভাই কাল্লু মিয়াকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, মাস ছয়েক আগে আমেনা বেগমের স্বামী নাঈম উদ্দিন খন্দকার কাজের জন্য সৌদিআরবে যান। সেখানে যাওয়ার আগে শ্বশুর আব্দুল গফুর মিয়ার কাছ থেকে জায়গা কিনে শ্বশুরবাড়ির পাশে স্ত্রী-সন্তানদের থাকার জন্য বাড়ি করে দিয়ে যান।

এই বাড়িতে আমেনা বেগম তার তিন সন্তান আবির (১৪), আলভি (১৩) ও আলিম (১০) কে নিয়ে বসবাস করে আসছিলেন।

এদিকে ছোট ভাই ভাঙ্গারি ব্যবসায়ী কাল্লু মিয়ার সঙ্গে জায়গাজমিসহ না বিষয়ে কলহ চলছিল আমেনা বেগমের। এ রকম পরিস্থিতিতে মঙ্গলবার (১৪ নভেম্বর) সন্ধ্যার দিকে কাল্লু মিয়া নেশা করে এসে বড় বোন আমেনার সঙ্গে ঝগড়ায় লিপ্ত হয়।

এ সময় মারধরের এক পর্যায়ে কাল্লু মিয়া বড় বোন আমেনা বেগমকে ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে। এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন আমেনা বেগম।
আশঙ্কাজনক অবস্থায় তাকে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর ঢাকায় রেফার্ড করা হয়। সেখান থেকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে নরসিংদী এলাকায় আমেনা বেগম মারা যান।

পরে রাত ৮টার দিকে স্বজনেরা তার লাশ বাড়িতে নিয়ে আসেন। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।

এ ব্যাপারে ভৈরব থানার ওসি মো. সফিকুল ইসলাম জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত ছোট ভাই কাল্লু মিয়াকে রাতেই তার শ্বশুরবাড়ি উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদী গ্রাম থেকে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর