কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ঝোপের মধ্যে পড়েছিলেন অসুস্থ নারী, উদ্ধার করে হাসপাতালে নিলেন সাংবাদিক

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ৫ জুলাই ২০২১, সোমবার, ৭:০৫ | সম্পাদকের বাছাই  


কিশোরগঞ্জের কুলিয়ারচরে হাইওয়ে সড়কের পাশে একটি ঝোপে ড্রেনের মধ্যে অচেতন অবস্থায় পড়ে থাকা অজ্ঞাত পরিচয়ের আনুমানিক ৪৫ বছর বয়সী এক নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন দৈনিক মানবজমিন পত্রিকার কুলিয়ারচর উপজেলা প্রতিনিধি ও কিশোরগঞ্জ নিউজ এর স্টাফ রিপোর্টার মুহাম্মদ শাহ্ আলম।

সোমবার (৫ জুলাই) বিকালে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কুলিয়ারচর উপজেলার লোকমানখাঁর কান্দি গ্রামের সামনে সড়কের পশ্চিম পাশে ঈদগাহ মাঠ সংলগ্ন একটি ঝোপের ড্রেনের মধ্যে ওই নারী গুরুতর অসুস্থ অবস্থায় পড়েছিলেন।

পরে দুইজন মহিলার সহায়তায় তাঁকে উদ্ধার করে স্থানীয় সাংবাদিকদের সহায়তায় সংবাদকর্মী মুহাম্মদ শাহ্ আলম ওই নারীকে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করান।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সোমবার (৫ জুলাই) বিকাল সাড়ে ৩টার দিকে রাস্তার পাশে একটি ঝোপের কাছে অনেক মানুষ দেখতে পেয়ে স্থানীয় সাংবাদিক এডভোকেট মুহাম্মদ শাহ আলম এগিয়ে যান।

সেখানে গিয়ে তিনি দেখতে পান, ঝোপের ভেতরে ড্রেনে অজ্ঞাত পরিচয়ের রোগাক্রান্ত এক নারী অচেতন অবস্থায় পড়ে রয়েছে।

এ পরিস্থিতিতে মুহাম্মদ শাহ আলম লোকমানখাঁর কান্দি গ্রামের মালয়েশিয়া প্রবাসী রুবেল মিয়ার স্ত্রী লাইলী বেগম (৩৫) ও এমাদ মিয়ার স্ত্রী লিমা (২৫) এই দুজনের সহযোগিতায় ওই নারীকে উদ্ধার করে একটি অটোরিকশাযোগে কুলিয়ারচর বাজারে নিয়ে যান।

পরে স্থানীয় সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, শাহীন সুলতানা, মোছা. নিলুফা আক্তার ও পৌর এলাকার পাখী আক্তার মিলে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

এ সময় চিকিৎসক, স্টাফ নার্স ও আয়াকে দেখাশোনা করার জন্য তিনি সহযোগিতা কামনা করেন এবং প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করার প্রতিশ্রুতি দেন।

হাসপাতালে ভর্তির সময় ওই নারী মৃদু স্বরে শুধু তাঁর নাম নাছিমা বলে জানাতে পেরেছেন।

অজ্ঞাত নারীর ব্যাপারে স্থানীয়রা জানান, মহিলাটিকে দুই-তিন দিন যাবত এখানে পড়ে থাকতে দেখেছি। বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতির কারণে ভয়ে কেউ তাঁকে ধরতে সাহস পায়নি।

সাংবাদিক মুহাম্মদ শাহ্ আলম জানান, অজ্ঞাত পরিচয়ের এই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করার বিষয়টি কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম সুলতান মাহমুদ ও থানার ডিউটি অফিসারকে অবহিত করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর