কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়া ও কটিয়াদীতে তিন পদে জনবল নিয়োগ দিচ্ছে দীন চক্ষু হাসপাতাল


 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ২ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৭:০৯ | জবস জোন 



দীন চক্ষু হাসপাতালের সার্বিক পরিচালনায় কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার পুলেরঘাট বাজার ও কটিয়াদী উপজেলার করগাঁও বাজারে দীন ভিশন সেন্টারের মাধ্যমে প্রাথমিক চক্ষু চিকিৎসা সেবা প্রদান করে আসছে। উক্ত দুটি ভিশন সেন্টারে জরুরী ভিত্তিতে ক্যাম্প অর্গানাইজার (পুরুষ), কাউন্সিলর (মহিলা) এবং হেলথ ওয়ার্কার (মহিলা) এই তিনটি পদে নিয়োগ দেয়া হবে। এজন্যে উপযুক্ত প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

০১. ক্যাম্প অর্গানাইজার (পুরুষ), পদ- ০২টি, শিক্ষাগত যোগ্যতা- স্নাতক পাশ অথবা অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে এইচ.এস.সি পাশ। বেতন/ভাতা- উপযুক্ত প্রার্থীদেরকে আলোচনা সাপেক্ষে আকর্ষণীয় বেতন/ভাতা প্রদান করা হবে।

০২. কাউন্সিলর (মহিলা), পদ- ০২টি, শিক্ষাগত যোগ্যতা- এইচ.এস.সি পাশ অথবা অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। বেতন/ভাতা- উপযুক্ত প্রার্থীদেরকে আলোচনা সাপেক্ষে আকর্ষণীয় বেতন/ভাতা প্রদান করা হবে।

০৩. হেলথ ওয়ার্কার (মহিলা), পদ- ০৪টি, শিক্ষাগত যোগ্যতা- এস.এস.সি পাশ অথবা অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। বেতন/ভাতা- উপযুক্ত প্রার্থীদেরকে আলোচনা সাপেক্ষে আকর্ষণীয় বেতন/ভাতা প্রদান করা হবে।

শর্তাবলী:- ১. বয়স অনুর্ধ ৩০ বছর।

২. বেতন, অভিজ্ঞতা ও দক্ষতার বিবেচনায় আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে।

৩. যোগ্যতা সম্পন্ন আগ্রহী প্রার্থীদেরকে পরিচালক, দীন চক্ষু হাসপাতাল, রাশিদ প্লাজা (দ্বিতীয় তলা), গাইটাল, পুকুরপাড়, কিশোরগঞ্জ এর বরাবর আগামী ১৫ সেপ্টেম্বর, ২০২১ ইং তারিখ অফিস সময়ের মধ্যে উল্লেখিত ঠিকানায় সরাসরি/ অথবা ইমেইলে আবেদন পাঠানোর জন্য অনুরোধ করা হলো। খামের উপর পদের নাম অবশ্যই লিখতে হবে।

৪. আবেদন পত্রের সাথে একটি সম্পূর্ণ জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি এবং শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সকল সনদ পত্রের ফটোকপি দাখিল করতে হবে।

৫. ১নং পদের প্রার্থীদের মোটর সাইকেল চালনার বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকলে অগ্রাধিকার দেয়া হবে।

৬. ১নং পদের প্রার্থীদের উক্ত ভিশন সেন্টার সমূহের আওতায় বিভিন্ন স্থানে চক্ষু শিবির আয়োজনে কাজ করতে হবে।

৭. কর্তৃপক্ষ কোন প্রকার কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগ বিজ্ঞপ্তি সংশোধন/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

৮. বাছাইকৃত প্রার্থীদের সাক্ষাতকারের জন্য ডাকা হবে। এজন্য কোন প্রকার ভাতা (টিএ/ডিএ) প্রদান করা হবে না।

আবেদন পত্র পাঠানোর ঠিকানা: ম্যানেজার (প্রশাসন ও মানবসম্পদ), দীন চক্ষু হাসপাতাল, রাশিদ প্লাজা (২য় তলা), গাইটাল, পুকুরপাড়, কিশোরগঞ্জ-২৩০০।

অথবা ই-মেইল করুন: deeneyehospital20@gmail.com


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর