কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ম্যানেজার, হিসাবরক্ষক ও অফিস সহকারী পদে লোক নিচ্ছে ইউরেকা ব্রিকস


 জবস জোন ডেস্ক | ৪ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ১১:৫৬ | জবস জোন 



কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলায় প্রতিষ্ঠিত আধুনিক পদ্ধতিতে ইট প্রস্তুতকারী স্বনামধন্য প্রতিষ্ঠান মেসার্স ইউরেকা ব্রিকস ম্যানুফেকচারার (EBM) এ ইট প্রস্তুত, সংরক্ষণ, বিক্রয় ও হিসাব কাজে বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন শিক্ষিত, সৎ ও কর্মোদ্যোগী লোক নিয়োগ করা হবে।

আগ্রহী ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীগণকে স্বহস্তে লিখিত দরখাস্ত, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্র, সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজ ছবি সহ আগামী ১৫ সেপ্টেম্বর, ২০২১ খ্রি. দুপুর ১২টায় সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ কার্যালয়ে স্ব-শরীরে উপস্থিত হয়ে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য আহ্বান করা হচ্ছে।

০১. ম্যানেজার, পদ- ০১টি, শিক্ষাগত যোগ্যতা- ন্যূনতম এইচ.এস.সি পাশ ও ইটখলায় ম্যানেজার পদে খলা পরিচালনায় কমপক্ষে ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বয়স- সর্বোচ্চ ৪০ বছর।

০২. হিসাবরক্ষক, পদ- ০১টি, শিক্ষাগত যোগ্যতা- ন্যূনতম এইচ.এস.সি পাশ ও ইটখলা বা যেকোন ব্যবসায়িক প্রতিষ্ঠানে সম্পূর্ণ হিসাব রক্ষণ কাজে কমপক্ষে ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বয়স- সর্বোচ্চ ৪০ বছর।

০৩. অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, পদ- ০১টি, শিক্ষাগত যোগ্যতা- ন্যূনতম এইচ.এস.সি পাশ ও কম্পিউটার এবং অফিস পরিচালনায় কমপক্ষে ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বয়স- সর্বোচ্চ ৪০ বছর।

বি:দ্র: বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা আলোচনা সাপেক্ষে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারীদের কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর