কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ১২ সেপ্টেম্বর ২০২১, রবিবার, ১১:২৬ | অপরাধ 


কিশোরগঞ্জে করিমগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ মো. শাহিন (২৬) ও মো. সাকিব (১৮) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

রোববার (১২ সেপ্টেম্বর) বিকালে করিমগঞ্জ উপজেলার কাইকুর্দ্দিয়া মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গাঁজাসহ আটক হওয়া দুইজন মাদক ব্যবসায়ীর মধ্যে মো. শাহিন করিমগঞ্জ পৌরসভার সিদলারপাড় এলাকার মো. জালালের ছেলে এবং মো. সাকিব একই এলাকার মো. জামাল উদ্দিনের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, মো. শাহিন ও মো. সাকিব উভয়েই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি অপারেশনাল টিম রোববার (১২ সেপ্টেম্বর) বিকাল পৌনে ৫টার দিকে করিমগঞ্জ উপজেলার কাইকুর্দ্দিয়া মোড় এলাকায় অভিযান চালায়।

অভিযানে এক কেজি গাঁজা, মাদক ব্যবসার ৪৫০ টাকা এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত দুইটি মোবাইলসহ দুই মাদক ব্যবসায়ী মো. শাহিন ও মো. সাকিবকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর