কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ৮৪ কেজি গাঁজা ও পিকআপসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার, ৫:৫৯ | অপরাধ 


কিশোরগঞ্জের ভৈরবে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৮৪ কেজি গাঁজা ও একটি পিকআপসহ মো. মাজাহারুল ইসলাম বাবু (২৪) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে ভৈরবের নাটালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে এসব গাঁজাসহ তাকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. মাজাহারুল ইসলাম বাবু নেত্রকোনা সদর উপজেলার পশ্চিম কাটলী গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল ভৈরবের নাটালের মোড়ে অভিযান পরিচালনা করে।

অভিযানে মাদক ব্যবসায়ী মো. মাজাহারুল ইসলাম বাবুকে আটক করে তার দখলে থাকা পিকআপটি তল্লাসি করে পিকআপের বডির আলাদা কাঠের পাটাতন তৈরি করে অভিনব কায়দায় রাখা ৮৪ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

মাদক ব্যবসায়ী মো. মাজাহারুল ইসলাম বাবু দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে বলে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং আটক করা মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর