কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সাঈদীর মৃত্যু নিয়ে স্ট্যাটাস দেওয়ায় কিশোরগঞ্জে ছাত্রলীগের সাত নেতাকে অব্যাহতি

 স্টাফ রিপোর্টার | ২৫ আগস্ট ২০২৩, শুক্রবার, ৭:১৬ | রাজনীতি 


মানবতাবিরোধী অপরাধে সাজাপ্রাপ্ত জামায়াতে ইসলামীর নায়েবে আমীর মাওলানা দেলাওয়ার হোসেন সাঈদীকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস ও ছবি পোস্ট করায় কিশোরগঞ্জ জেলার বিভিন্ন ইউনিটের সাত নেতাকে অব্যাহতি দিয়েছে জেলা ছাত্রলীগ।

শুক্রবার (২৫ আগস্ট) সন্ধ্যায় জেলা ছাত্রলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ ওমান খান এর যৌথ স্বাক্ষরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নীতি-আদর্শ ও সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সাত ছাত্রলীগ নেতাকে অব্যাহতি দেওয়ার বিষয়টি জানানো হয়েছে।

অব্যাহতি পাওয়া সাত ছাত্রলীগ নেতা হচ্ছে, কিশোরগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন ভূঁইয়া রাজু, রাকিব চৌধুরী ও ওয়াসিম খান এবং যুগ্মসাধারণ সম্পাদক মো. নাহিদ হাসান, পাকুন্দিয়া উপজেলার চরফরাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেন, একই উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. নাছির এবং একই উপজেলার বুরুদিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদ মো. রাকিব আল হাসান ডেবিড রাকিব।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন মোল্লা সুমন জানান, মানবতাবিরোধী অপরাধী দেলাওয়ার হোসেন সাঈদীকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস ও ছবি পোস্ট করার বিষয়টি প্রমাণিত হওয়ায় কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের এক সিদ্ধান্তে এই সাতজনকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এ রকম নীতি-আদর্শ ও সংগঠন বিরোধী কাজ আরো যদি কেউ করে থাকে, তাদেরকেও খুঁজে বের করে তাদের বিরুদ্ধে অনুরূপ সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর