kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা হতে না হতেই দুই নেতার পদত্যাগের ঘোষণা



 স্টাফ রিপোর্টার | ৭ জুন ২০১৮, বৃহস্পতিবার, ৮:০৬ | রাজনীতি 


কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা হতে না হতেই কমিটিতে জায়গা পাওয়া দুই নেতা পদত্যাগের ঘোষণা দিয়েছেন। কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ভিপি মো. বাহার মিয়াকে সভাপতি ও কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্মআহ্বায়ক আবু নাসের সুমনকে সাধারণ সম্পাদক করে বুধবার (৬ জুন) পাঁচ সদস্যবিশিষ্ট নতুন জেলা কমিটি অনুমোদন করেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল।

কমিটিতে কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্মআহ্বায়ক শাকিলুর রহমান সিকদার নিশু সিনিয়র সহ-সভাপতি, মো. মামুন মিয়া যুগ্ম সাধারণ সম্পাদক ও ছাত্রদল নেতা শহীদুল্লাহ কায়সারকে দেয়া হয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব।

কিন্তু কমিটির ঘোষণা হতে না হতেই নবগঠিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. মামুন মিয়া এবং সাংগঠনিক সম্পাদক শহীদুল্লাহ কায়সার শহীদ পদত্যাগের ঘোষণা দিয়েছেন। বুধবার (৬ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহীদুল্লাহ কায়সার শহীদ এবং এর কিছুক্ষণ পরে মো. মামুন মিয়া ফেসবুকে এ সংক্রান্ত স্ট্যাটাস দিয়ে পদত্যাগের ঘোষণা দেন। ফেসবুকে দেয়া দু’জনের পদত্যাগ সংক্রান্ত ঘোষণাও প্রায় একই রকম।

সন্ধ্যা ৬টা ২৮মিনিটে শহীদুল্লাহ কায়সার শহীদের ফেসবুক আইডিতে দেয়া এক স্ট্যাটাসে বলা হয়, “কিছুক্ষণ পুর্বে সামাজিক গনমাধ্যমে জানা গেল আমাকে সদ্য ঘোষিত কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে। আমি উক্ত সিদ্ধান্তের ব্যপারে যেহুতু কোন কিছু জানিনা তাই তাৎক্ষণিক সামাজিক গনমাধ্যমের বরাত দিয়ে পদত্যাগ করলাম, পরবর্তীতে লিখিত ভাবে দলীয় কেন্দ্রীয় নেতৃবৃন্দ বরাবরে প্রেরণ করা হবে।”

এর কিছুক্ষণ পর সন্ধ্যা ৬টা ৩৬মিনিটে মো. মামুন মিয়ার ফেসবুক আইডিতে দেয়া এক স্ট্যাটাসে বলা হয়, “কিছুক্ষণ পুর্বে সামাজিক গনমাধ্যমে জানা গেল আমাকে সদ্য ঘোষিত কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। আমি উক্ত সিদ্ধান্তের ব্যপারে যেহুতু কোন কিছু জানিনা তাই তাৎক্ষনিক সামাজিক গনমাধ্যমের বরাত দিয়ে পদত্যাগ করলাম, পরবর্তীতে লিখিত ভাবে দলীয় কেন্দ্রীয় নেতৃবৃন্দ বরাবরে প্রেরণ করা হবে।”

খোঁজ নিয়ে জানা গেছে, পদত্যাগের ঘোষণা দেয়া এই দুই নেতাই জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি পদপ্রত্যাশী ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ