কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে দুই মাদক অপরাধীর দুই বছর করে কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ২৪ জুন ২০১৮, রবিবার, ৮:২৩ | অপরাধ 


কিশোরগঞ্জে এনামুল হক (৩০) ও মাসুদ (৪০) নামের দুই মাদক অপরাধীকে ইয়াবাসহ আটকের পর প্রত্যেককে দুই বছর করে বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার (২৪ জুন) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এই দণ্ডাদেশ দেন।

দণ্ডিত দুই মাদক অপরাধীর মধ্যে এনামুল হক কিশোরগঞ্জ শহরতলীর সতাল এলাকার নজরুল ইসলামের ছেলে এবং মাসুদ কিশোরগঞ্জ শহরের নিউটাউন এলাকার মো. খেলু মিয়ার ছেলে।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ জানান, রোববার (২৪ জুন) বেলা ১২টায় র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের টিমসহ কিশোরগঞ্জ শহরে মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযানের সময় পাঁচ পিস ইয়াবা ট্যাবলেটসহ এনামুল হক এবং মাসুদকে আটক করা হয়। এনামূলের কাছে মাসুদ ইয়াবা ক্রয় করতে যায়। এনামুল আবার আরেকজনের কাছ থেকে কিছুক্ষণ আগে ইয়াবাগুলো পায়।

দুইজনের প্রত্যেককে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকার অর্থদণ্ড করা হয়। অর্থদণ্ড অনাদায়ে তাদের আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর