কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান মনিরুজ্জামান নয়ন



 স্টাফ রিপোর্টার | ২১ জুলাই ২০১৮, শনিবার, ৭:৫২ | রাজনীতি 


কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে প্রার্থী হতে চান তরুণ ব্যবসায়ী ও রাজনীতিক খন্দকার মনিরুজ্জামান নয়ন। মনোনয়ন লড়াইকে সামনে রেখে তিনি এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতা খন্দকার মনিরুজ্জামান নয়ন ইতোমধ্যে করিমগঞ্জ ও তাড়াইল উপজেলার বিভিন্ন এলাকায় মতবিনিময় ও আলোচনা সভা করে তার প্রার্থিতার জানান দিয়েছেন। মনোনয়ন পেতে এই আসনের দুই উপজেলায় ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছেন তিনি। এলাকায় পোস্টারিং ছাড়াও মানুষের আপদে-বিপদে কাছে থাকছেন।

খন্দকার ট্রেড ইন্টারন্যাশনাল লিমিটেড এর চেয়ারম্যান খন্দকার মনিরুজ্জামান নয়ন করিমগঞ্জ উপজেলার কান্দাইল গ্রামের বাসিন্দা। ঢাকা মহানগর আওয়ামী লীগের একজন নেতা হিসেবে তিনি দীর্ঘদিন যাবত রাজনীতিতে সক্রিয় রয়েছেন। সামাজিক কর্মকাণ্ডেও যথেষ্ট অবদান রয়েছে তার।

এলাকার বেকারদের কর্মসংস্থান সৃষ্টির পাশাপশি, অসুস্থ্য মানুষের চিকিৎসার ব্যবস্থা, বাস্তুহারা মানুষের ঘর-বাড়ি করে দেয়া, ঈদ ও পুজা উৎসবে অসহায়দের সহযোগিতা, দুর্যোগে ত্রাণ ও বস্ত্র সহায়তা, ঢাকায় বসবাসরত এলাকার মানুষের সব রকম আপদ-বিপদে সহায়তা করাসহ নানা রকম সেবামূলক কাজ করে যাচ্ছেন খন্দকার মনিরুজ্জামান নয়ন। বঙ্গবন্ধুর আদর্শের এই সৈনিক কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন।

খন্দকার মনিরুজ্জামান নয়নের দৃঢ় বিশ্বাস, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিশ্চয়ই কিশোরগঞ্জ-৩ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে তাকে মনোনয়ন দিয়ে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য সুযোগ সৃষ্টি করে দেবেন।

করিমগঞ্জ-তাড়াইলের আওয়ামী লীগের একাধিক নেতা বলেন, খন্দকার মনিরুজ্জামান নয়ন একজন ক্লিন ইমেজের উদ্যমী রাজনীতিক। সুশিক্ষিত এই তরুণ একজন সফল ব্যবসায়ীও। দুই উপজেলায় আওয়ামী লীগের লোকজনের কাছে তার ব্যাপক গ্রহণযোগ্যতা রয়েছে বলে তার সমর্থকেরা জানিয়েছেন।

তারা আরো বলছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ বাস্তবায়নে ২০১৯ সালের নির্বাচনে তরুণ-শিক্ষিত ও মেধাবীদের বিকল্প নেই। তাই তাদের সুযোগ করে দিলে দেশ ও জাতির কল্যাণ হবে।

খন্দকার মনিরুজ্জামান নয়ন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করাই আমার উদ্দেশ্য ও পরিকল্পনা। জনগণকে আশা না দিয়ে সেবক হিসেবে কাজ করা আমার উদ্দেশ্য। উন্নয়নের শপথই আমার অঙ্গীকার। আশা করছি, মাননীয় প্রধানমন্ত্রী কিশোরগঞ্জ-৩ আসন থেকে আমাকে মনোনয়ন দেবেন। মনোনয়ন পেলে নৌকা প্রতীকের বিজয়ের মধ্য দিয়ে করিমগঞ্জ ও তাড়াইল আসনকে একটি আদর্শ আসন হিসেবে গড়ে তুলব। দল মত নির্বিশেষে সবার জন্যই আমি কাজ করব।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ