কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে বিএনপির চেয়ারম্যান প্রার্থী মোস্তফা

 আমিনুল ইসলাম বাবুল | ৬ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ১২:৫২ | রাজনীতি 


তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে দলীয় প্রার্থী বাছাই করেছে বিএনপি। চেয়ারম্যান পদে বিএনপি প্রার্থী হিসেবে তৃণমূলের সমর্থন পেয়েছেন উপজেলা বিএনপি সভাপতি মো. সাইদুজ্জামান মোস্তফা।

উপনির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করার জন্য বুধবার (৫ সেপ্টেম্বর) বিকালে স্থানীয় মাদরাসা মাঠের দলীয় কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে উপজেলা বিএনপি সভাপতি মো. সাইদুজ্জামান মোস্তফা দলীয় প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়।

উপজেলা কমিটি এবং ইউনিয়ন কমিটির সভাপতি ও সম্পাদকগণের মতামতের ভিত্তিতে একক প্রার্থী হিসেবে মো. সাইদুজ্জামান মোস্তফাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দলীয় মনোনয়ন দেয়া হয়।

উপজেলা বিএনপি সভাপতি মো. সাইদুজ্জামান মোস্তফা তাড়াইল উপজেলা সদরের হাজী গোলাম হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক। তার গ্রামের বাড়ি উপজেলার জাওয়ার ইউনিয়নের বেলংকা গ্রামে।

এর আগে মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) আওয়ামী লীগ প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগ সভাপতি প্রবীণ রাজনীতিক মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুল হক ভূঞা মোতাহারকে চূড়ান্ত করা হয়।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আগামী ৩ অক্টোবর উপনির্বাচনের ভোটগ্রহণ করা হবে। ৯ই সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিল এবং ১০ই সেপ্টেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে।

উল্লেখ্য, তাড়াইল উপজেলা পরিষদের গত নির্বাচনে উপজেলা জাতীয় পার্টির যুগ্মআহ্বায়ক মো. কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চন চেয়ারম্যান নির্বাচিত হন। গত ১৮ই জুলাই হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। ফলে তার পদটি শূণ্য ঘোষণা করে প্রজ্ঞাপণ জারি করা হয়।

এ সংক্রান্ত সংবাদ: তাড়াইলে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মোতাহার


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর