কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইশা ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠা বার্ষিকীতে কিশোরগঞ্জে সংবর্ধনা র‌্যালি আলোচনা

 স্টাফ রিপোর্টার | ৮ সেপ্টেম্বর ২০১৮, শনিবার, ২:১৭ | রাজনীতি 


ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ সেপ্টেম্বর) বিকালে শহরের একরাম এলাকার আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা সভাপতি ও ইশা ছাত্র আন্দোলনের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি হাফেজ মাও. আলমগীর হোসাইন তালুকদার।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইশা ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা সভাপতি জোবায়ের আহমাদ। প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় প্রচার ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মুহাম্মাদ শরিফুল ইসলাম।

আলোচনা সভা বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলনের সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মাও. নোমান আহমাদ, জেলা ইসলামী আন্দোলনের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফারুকী, জেলা ইশা ছাত্র আন্দোলনের সাবেক সহ সভাপতি নাজিমুদ্দীন খান ও প্রশিক্ষণ সম্পাদক আল আমিন।

আলোচনা সভায় এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনাও প্রদান করা হয়।

পরে ইশা ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা সভাপতি জোবায়ের আহমাদের নেতৃত্বে শহরে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। শহীদী মসজিদের সামনে থেকে বের হওয়া র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই জায়গায় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এসময় জেলা ইশা ছাত্র আন্দোলনের সহ-সভাপতি মুহা. এমদাদুল্লাহ, প্রশিক্ষণ সম্পাদক মুহা. আব্দুল্লাহ বিন রশিদ, অর্থ সম্পাদক আবরারুল হক্ব, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু বকর সিদ্দিক, আলিয়া মাদরাসা বিষয়ক সম্পাদক ফাইজুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর