কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আগামী নির্বাচনে নৌকা মার্কাকে জয়যুক্ত করার আহ্বান রাসেল আহমেদ তুহিনের

 সাজন আহম্মেদ পাপন, পলিটিক্যাল রিপোর্টার, কিশোরগঞ্জনিউজ.কম | ১০ সেপ্টেম্বর ২০১৮, সোমবার, ১২:১২ | রাজনীতি 


আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতীক নৌকা মার্কাকে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছেন প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের পরিচালক রাসেল আহমেদ তুহিন। তিনি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের মধ্যে থেকে দেশের মানুষকে ভালবেসে, দেশকে ভালবেসে নিজ নিজ দায়িত্ব নিয়ে কাজ করে যেতে হবে।

রাসেল আহমেদ তুহিন যোগ করেন, জাতির জনক বঙ্গবন্ধুর দু’টি স্বপ্ন ছিলো,  দেশকে স্বাধীন করা ও বাংলাদেশের উন্নয়ন। একটি উনি করে যেতে পেরেছেন এবং আরেকটি স্বপ্ন বাস্তবায়নের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন জাতির জনকের সুযোগ্য কন্যা মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তুহিন বলেন, পৃথিবীর অনেক দেশ আজ বাংলাদেশের উন্নয়নে ঈর্ষান্বিত। আমাদের উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে, কোনো অশুভ শক্তিকে সুযোগ দেয়া যাবে না।

রোববার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের লক্ষীগঞ্জ বাজারে রশিদাবাদ ইউনিয়ন তৃণমূল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে তৃণমূল কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় রাসেল আহমেদ তুহিন এসব কথা বলেন।

রাসেল আহমেদ তুহিন আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোট চুরির রাজনীতি করেন না, ভোট চুরি করে ক্ষমতায় আসতেও চান না। বাংলাদেশ আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের উন্নয়নের জন্য রাজনীতি করেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার শিল্প খাতে, টেলি কমিউনিকেশন খাতে, নারীদের ক্ষমতায়নে ও সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাই আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে নির্বাচনে নৌকা মার্কাকে জয়যুক্ত করে মানুষের সেবায়  নিয়োজিত থাকার সুযোগ করে দেয়ার জন্য আমি সবাইকে অনুরোধ ও আহ্বান জানাই।

রশিদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবু তাহের বেপারীর সভাপতিত্বে তৃণমূল কর্মী সভায় বিশেষ অতিথি ছিলেন, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বকুল, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কামরুল ইসলাম উজ্জল, গুরুদয়াল কলেজের সাবেক জি.এস আব্দুস সাত্তার, কিশোরগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মীর আমিনুল ইসলাম সোহেল, কিশোরগঞ্জ জেলা পল্লী বিদ্যুৎ সমিতির চেয়ারম্যান তারেক কামাল ও কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল গণি ঢালী লিমন।

এছাড়াও জেলা পরিষদের সদস্য সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ ও অ্যাডভোকেট সানোয়ার হোসেন রুবেল, জেলা যুবলীগ নেতা শফিকুল ইসলাম মানিক, জেলা ছাত্রলীগ নেতা পল্লব সরকার, আতিউল্লাহ ভূবন, ওবাইদুল্লাহ রোমান, আলমগীর হোসেন টিটু, আশরাফুল হক হেভেন, তুষার আহমেদ প্রমুখ কর্মী সভায় উপস্থিত ছিলেন।

তৃণমূল কর্মীসভা সঞ্চালনার দায়িত্ব পালন করেন মাহফুজুর রহমান।

তৃণমূল এই কর্মী সভায় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থক ছাড়াও স্থানীয় নানা শ্রেণি-পেশার মানুষের উপস্থিতিতে জনসভায় পরিণত হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর