কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


‘নৌকা মার্কা জনগণের আস্থার মার্কা’

 সাজন আহম্মেদ পাপন, পলিটিক্যাল রিপোর্টার, কিশোরগঞ্জনিউজ.কম | ১৬ সেপ্টেম্বর ২০১৮, রবিবার, ২:২৮ | রাজনীতি 


নৌকা মার্কা জনগণের আস্থার মার্কা মন্তব্য করে রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের পরিচালক রাসেল আহমেদ তুহিন বলেন, নৌকা মার্কায় যেমন জনগণের আস্থা রয়েছে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপরও বাংলার জনগণের আস্থা রয়েছে। বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে পৃথিবীর বুকে জায়গা করে নেওয়ার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের কোন বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কাকে জয়যুক্ত করাতে হবে।

শনিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের পাটধা গাবতলী বাজারে তৃণমূল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে তৃণমূল কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় রাসেল আহমেদ তুহিন এসব কথা বলেন।

রাসেল আহমেদ তুহিন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ প্রাচীন সংগঠন, বাংলাদেশ আওয়ামী লীগের হাত ধরেই বাংলাদেশ স্বাধীন রাষ্ট্র হিসেবে পৃথিবীর বুকে স্থান করে নিয়েছে। বঙ্গবন্ধু হলেন স্বাধীন বাংলাদেশের রূপকার। আমি বঙ্গবন্ধুর নৌকার কথা বলতে এসেছি। বাংলাদেশ আওয়ামী লীগের হাত ধরে বাংলাদেশের উন্নয়নের কথা বলতে এসেছি।

বর্তমান সরকারের উন্নয়ন কর্মকা- নিয়ে রাসেল আহমেদ তুহিন তার বক্তৃতায় বলেন, বাংলাদেশকে বলা হতো তলাবিহীন ঝুড়ি, আজ সে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ। তা সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা মানবতার জননী শেখ হাসিনার নেতৃত্বে।

রাসেল আহমেদ তুহিন যোগ করেন, এই সরকার ৪০% ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান করে আসছে, শিক্ষার্থীদের বিনামূল্যে বই দিচ্ছে। বয়স্কদের বয়স্ক ভাতা এমনকি বিধবা নারীদেরকেও ভাতা প্রদান করা হচ্ছে। দেশের ৭০ ভাগ রাস্তার কাজ সম্পন্ন হয়েছে। কিছুদিনের মধ্যে বাকি রাস্তার কাজও সম্পন্ন হয়ে যাবে, ইনশাআল্লাহ। বাংলাদেশ আজ মাছ রপ্তানি ও ফসল রপ্তানিতে বিশ্বে ৪র্থ স্থানের অধিকারী। ৪০ হাজার ৭শ’ কোটি টাকা কৃষি খাতে বরাদ্দ দেয়া হয়েছে। বাংলাদেশে বুলেট ট্রেনের জন্য কাজ চলছে, কাজ সম্পন্ন হলে চট্টগ্রাম থেকে ঢাকায় যাওয়া আসা করতে মাত্র ২ ঘন্টা সময় লাগবে।

তৃণমূল কর্মীসভায় সভাপতিত্ব করেন বৌলাই ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আবু বাক্কার সিদ্দিক। এতে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ, কিশোরগঞ্জ জেলা যুবলীগ, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বক্তৃতা করেন।

তৃণমূল কর্মীসভায় বক্তারা বলেন, আজ বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। সেই উন্নয়ন যেনো স্বাধীনতার বিপক্ষের শক্তি দ্বারা বাধাগ্রস্ত না হয়, সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। স্বাধীনতা বিপক্ষের শক্তিকে সুযোগ দেয়া যাবে না।

তৃণমূল কর্মী সভায় বৌলাই ইউনিয়নের অসংখ্য নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের জনগণ স্বস্তঃস্ফূর্তভাবে যোগ দেন। মানুষের বিপুল এই উপস্থিতিতে কর্মী সভাটি জনসভার রূপ নেয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর