kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

নিকলীতে আওয়ামী লীগের সদস্য নবায়ন ও কর্মী সভা


 খাইরুল মোমেন স্বপন, স্টাফ রিপোর্টার, নিকলী | ২৭ জানুয়ারি ২০১৮, শনিবার, ১১:৩০ | রাজনীতি 


নিকলী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য পদ নবায়ন ও কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ জানুয়ারি) বিকালে নিকলী কেন্দ্রীয় ঈদগাহে এই সদস্য পদ নবায়ন ও কর্মী সভার আয়োজন করা হয়।

নিকলী সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. কফিল উদ্দিনের সভাপতিত্বে সদস্য নবায়ন ও কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইসহাক ভূঁইয়া এবং সাধারণ সম্পাদক নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান কারার সাইফুল ইসলাম।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাহের আলীর সঞ্চালনায় কর্মী সভায় অতিথি উপজেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আক্তার ছাড়াও দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তৃতায় আলহাজ্ব মো. আফজাল হোসেন এমপি নিকলী উপজেলায় আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের ফিরিস্তি তুলে ধরে একে নজিরবিহীন বলে উল্লেখ করেন। এ সময় তিনি ৮ই ফেব্রুয়ারী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিএনপি নেতাকর্মীদের ঘর হতে না বেরুনোর নির্দেশ দেন। কোন রূপ গোলযোগের চেষ্টা করলে কাউকে ছাড় দেয়া হবে না বলেও তিনি হুশিয়ারি উচ্চারণ করেন।

সভা শেষে প্রবীণ রাজনীতিক ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কারার গিয়াস উদ্দিনকে দিয়ে দলীয় সদস্য পদ নবায়ন প্রকৃয়ার উদ্বোধন করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ