কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়’

 সাজন আহম্মেদ পাপন, পলিটিক্যাল রিপোর্টার, কিশোরগঞ্জনিউজ.কম | ১৭ সেপ্টেম্বর ২০১৮, সোমবার, ৫:৪৮ | রাজনীতি 


আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয় বলে মন্তব্য করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের পরিচালক রাসেল আহমেদ তুহিন। তিনি বলেছেন, বর্তমান বিশ্ব অর্থনীতিতে বাংলাদেশের স্থান ৪৪তম। উন্নয়নের এই ধারা অব্যাহত থাকলে ২০৫০ সালের মধ্যে বাংলাদেশ ২৩তম স্থান দখল করে নিবে। এ জন্যে আওয়ামী লীগকে আগামী নির্বাচনে জয়যুক্ত করাতে হবে। কেননা আওয়ামী লীগের দ্বারাই দেশের উন্নয়ন হয়। আর এই কথাটি সকল জনগণের কাছে পৌঁছাতে হবে।

রোববার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের খুর্শেদ উদ্দিন ভূঁইয়া ইসলামিয়া দাখিল মাদরাসা মাঠে বিন্নাটি ইউনিয়ন তৃণমূল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত তৃণমূল কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় রাসেল আহমেদ তুহিন এসব কথা বলেন।

বিন্নাটি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ডা. আব্দুল বারিকের সভাপতিত্বে তৃণমূল কর্মী সভায় কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ, কিশোরগঞ্জ জেলা যুবলীগ, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি রাসেল আহমেদ তুহিন তার বক্তব্যে বলেন, পৃথিবীতে এমন কোন দেশ নাই, যারা দশ লক্ষ শরণার্থীকে জায়গা দিয়ে তাদের অন্ন, বস্ত্র ও বাসস্থানের ব্যবস্থা করে দেয়ার সাহস দেখাতে পারে। এই সাহস একমাত্র জননেত্রী শেখ হাসিনা-ই করে দেখিয়েছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বের গুণে রোহিঙ্গাদের ফিরিয়ে নেয়ার জন্য কাজ চলছে। আশা করা যায়, আগামী বছরের শুরুর দিকেই তাদের ফিরিয়ে নেয়া হবে।

রাসেল আহমেদ তুহিন যোগ করেন, যারা বস্তিতে থাকেন, তাদের জন্য আবাসন ব্যবস্থা করা হচ্ছে। বস্তিবাসীদের জন্য ১১ হাজার ফ্যাট নির্মাণ করা হচ্ছে। দেশের ৪০ লাখ বিধবা নারী ভাতা পায়।

তিনি বলেন, এক সময় সার নিয়ে মারামারি, খুনাখুনি হতো। কৃষক ভাইয়েরা শান্তিতে ছিলো না, তাদেরকে শোষণ করা হতো। আওয়ামী লীগ সরকারের হাত ধরে কৃষক ভাইদের মুক্তি এসেছে। এখন বাংলাদেশে সারের কোন ঘাটতি নেই।

রাসেল আহমেদ তুহিন আরো বলেন, ২০২৭ সালের মধ্যেই বাংলাদেশ আকাশসীমায় বঙ্গবন্ধু স্যাটেলাইট-২ উৎক্ষেপণ হবে। যুব সমাজের প্রতি আমাদের দৃষ্টি রাখতে হবে, কেননা তারা বাংলাদেশের পরবর্তী প্রজন্ম।

তুহিন বলেন, আওয়ামী লীগ তার তৃণমূল কর্মীদের মূল্যায়ন করে। তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণ, মূলশক্তি। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কাকে জয়যুক্ত করে সারা বাংলাদেশকে জানিয়ে দিতে হবে, কিশোরগঞ্জ আওয়ামী লীগ কতটা শক্তিশালী।

তৃণমূল কর্মী সভায় বিন্নাটি ইউনিয়নের অসংখ্য নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের জনগণ স্বস্তঃস্ফূর্তভাবে যোগ দেন। মানুষের বিপুল এই উপস্থিতিতে কর্মী সভাটি জনসভার রূপ নেয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর