কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে গণতন্ত্রী পার্টির গণসমাবেশ

 সাজন আহম্মেদ পাপন, পলিটিক্যাল রিপোর্টার, কিশোরগঞ্জনিউজ.কম | ১৮ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার, ৪:৪১ | রাজনীতি 


একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে হোসেনপুরে গণসমাবেশ করেছে গণতন্ত্রী পার্টি। সোমবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার পিপলাকান্দি উচ্চ বিদ্যালয় মাঠে গণতন্ত্রী পার্টি জিনারী শাখার উদ্যোগে এই গণসমাবেশ অনুষ্ঠিত হয়।

গণসমাবেশে প্রধান অতিথি ছিলেন গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন।

গণতন্ত্রী পার্টি জিনারী শাখার নেতা মো. শহীদ মিয়ার সভাপতিত্বে গণসমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ ব্রজেন্দ্র দেবনাথ, জেলা গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক গাজী এনায়েতুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল ও সাংগঠনিক সম্পাদক বুরহান উদ্দিন সুধা।

প্রধান অতিথির বক্তৃতায় অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন বলেন, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণের মাধ্যমে বাংলার জনগণ ঐক্যবদ্ধ হয়েছিলো। আমাদের আকাক্সক্ষা ছিলো শোষণ ও বঞ্চনা থেকে মুক্তি পাওয়ার। মৌলিক অধিকার পাওয়ার আশায় আমরা স্বাধীনতা যুদ্ধ করেছিলাম। যে কাজ বঙ্গবন্ধু শুরু করেছিলেন, তা আমরা শেষ করতে চাই। কিন্তু প্রতিনিয়ত মানুষের ভাগ্যের উন্নয়ন ব্যাহত করার ষড়যন্ত্র চলছে। আমাদের তা রুখতে হবে।

তিনি আরো বলেন, ডুবন্ত অবস্থা থেকে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে ১৪ দল। সাধারণ মানুষের জন্য আমাদের লড়াই সংগ্রাম। এই লড়াই সংগ্রাম অব্যাহত রাখতে হবে। মেহনতি, শোষিত ও বঞ্চনার শিকার মানুষের পক্ষ নিয়ে লড়াই সংগ্রাম করে যদি আমার বুকে গুলিও খাই, তবুও সে সংগ্রাম চলবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর