কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইয়াবাসহ আটক যুবকের দুই বছরের কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার, ২:৫৬ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে ২০ পিস ইয়াবাসহ মো. আলামিন (২৬) নামের এক যুবককে আটকের পর দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ এই দণ্ডাদেশ দেন।

দণ্ডিত মাদক অপরাধী মো. আলামিন কিশোরগঞ্জ সদর উপজেলার বাদে শোলাকিয়া এলাকার মৃত মো. কাঞ্চন মিয়ার ছেলে। সে পেশায় একজন ঠিকাদার।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ জানান, সোমবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কিশোরগঞ্জ সার্কেল এর কর্মকর্তা/কর্মচারীসহ কিশোরগঞ্জ সদরের বাদে শোলাকিয়া এলাকায় মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় মো. আলামিনকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

তাকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়। অর্থদণ্ড অনাদায়ে তাকে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।

অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কিশোরগঞ্জ সার্কেল এর সহকারী পরিচালক মো. হাবিব তৌহিদ ইমাম, পরিদর্শক তারেক মাহমুদ, সিপাহী মো. শাহাদত হোসেন ও সিপাহী মো. আহসানুল কবীর রাসেল উপস্থিত থেকে সহায়তা করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর