কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে গণতন্ত্রী পার্টির গণসমাবেশ


 সাজন আহম্মেদ পাপন, পলিটিক্যাল রিপোর্টার, কিশোরগঞ্জনিউজ.কম | ২ অক্টোবর ২০১৮, মঙ্গলবার, ২:২৯ | রাজনীতি 


কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে মহাজোটের মনোনয়ন প্রত্যাশী গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন এর সমর্থনে কিশোরগঞ্জে গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১ অক্টোবর) সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের চৌদ্দশত বোর্ড বাজারে চৌদ্দশত ইউনিয়ন গণতন্ত্রী পার্টির উদ্যোগে এই গণসমাবেশ অনুষ্ঠিত হয়।

গণতন্ত্রী পার্টির চৌদ্দশত ইউনিয়ন শাখার নেতা মো. আব্দুল কাদির ভূঁইয়ার সভাপতিত্বে গণসমাবেশে প্রধান অতিথি ছিলেন গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন।

এতে বিশেষ অতিথি ছিলেন জেলা গণতন্ত্রী পার্টির সহ-সভাপতি গিয়াস উদ্দিন খান মিল্কী ও মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মুক্তু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গাজী এনায়েতুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা বুরহান উদ্দিন সুধা, কিশোরগঞ্জ সদর উপজেলা গণতন্ত্রী পার্টির সভাপতি ডা. স্বপন ভৌমিক, শহর কমিটির সভাপতি এনামুল হক চৌধুরী, জেলা জাতীয় যুব ঐক্য সভাপতি রুপক রঞ্জন রায়, জেলা গণতন্ত্রী পার্টির দপ্তর সম্পাদক অনুপম দেবনাথ এবং জেলা গণতন্ত্রী পার্টির সদস্য সান্তুনু সাহা ও সাইফুল ইসলাম রনি।

গণসমাবেশে বক্তারা বলেন, গণতন্ত্রী পার্টি মানুষের কল্যাণের জন্য রাজনীতি করে। রাস্তাঘাটের বেহাল অবস্থার উন্নয়ন চাই। বাংলার শোষিত জনগোষ্ঠী ঐক্যবদ্ধ হয়ে শোষকদের বিরুদ্ধে লড়াই সংগ্রাম করে যাচ্ছে এবং ভবিষ্যতেও করবে। বাংলার মানুষ অর্থনৈতিক মুক্তি চায়। আগামী নির্বাচনে ১৪ দলকে ভোট দিয়ে শোষণের বিরুদ্ধে সংগ্রাম অব্যাহত রাখুন।

গণসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন বলেন, কোন কিছু পাওয়ার আশায় মুক্তিয্দ্ধু করিনি, মুক্তিযুদ্ধ করেছি মানুষের খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসার চাহিদা পূরণের জন্য। বাংলার মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য যুদ্ধ করেছি। স্বাধীনতা পেয়েছি কিন্তু আমরা মুক্তি পাইনি। মুক্তির জন্যই আমরা কাজ করে যাচ্ছি।

তিনি আরো বলেন, জাতীয় ঐক্যের নামে যে ষড়যন্ত্র চলছে, তা আমাদের রুখতে হবে। বাংলার জনগণকে সজাগ থাকতে হবে যেন কোন অশুভ শক্তি আমাদের মুক্তির পথে বাঁধা হয়ে দাঁড়াতে না পারে।

এ সময় তিনি মুক্তিযুদ্ধ চলাকালে বড়ইতলা গণহত্যার বিচারের দাবি জানান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ