কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইয়াবাসহ আটকের পর পলিটেকনিক শিক্ষার্থীসহ দুইজনকে দুই বছর করে কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ২২ অক্টোবর ২০১৮, সোমবার, ১:২১ | অপরাধ 


কিশোরগঞ্জে ইয়াবাসহ আটকের পর এজাজ সালমান (১৯) নামে এক পলিটেকনিক শিক্ষার্থী এবং মো. অভি (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে দুই বছর করে বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ রোববার (২১ অক্টোবর) রাতে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

দণ্ডিতদের মধ্যে পলিটেকনিক শিক্ষার্থী এজাজ সালমান কিশোরগঞ্জ শহরের হয়বতনগর এলাকার জলিল ইমামের ছেলে এবং মাদক ব্যবসায়ী মো. অভি কিশোরগঞ্জ শহরতলীর বগাদিয়া এলাকার মো. বাচ্চু মিয়ার ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদক বিরোধী অভিযানে কিশোরগঞ্জ শহরতলীর বগাদিয়া এলাকা থেকে ১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মো. অভি ও মাদক কিনতে আসা পলিটেকনিক শিক্ষার্থী এজাজ সালমান আটক হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ জানান, এজাজ সালমান পলিটেকনিক ইন্সটিটিউট এর একজন ছাত্র এবং অভি একজন শ্রমিক। অভি একজন ইয়াবা বিক্রেতা।

এর আগে অভি মাদকবিরোধী একটি নিয়মিত মামলায় মাননীয় হাইকোর্ট থেকে জামিনে মুক্ত হয়ে আবার ইয়াবা বিক্রয়ের কাজে লিপ্ত হয়। এজাজ সালমান অভির বাসায় ইয়াবা ক্রয় করতে গেলে সেখানে উভয়ে ভ্রাম্যমাণ আদালতের কাছে ইয়াবাসহ হাতেনাতে আটক হয়।

উভয়কে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়। অর্থদণ্ড অনাদায়ে তাদের প্রত্যেককে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর