কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

ভৈরবে ৪ কোটি টাকার চেক নগদ টাকা ও ফেনসিডিলসহ চট্টগ্রামের জেলার সোহেল রানা আটক


 স্টাফ রিপোর্টার | ২৬ অক্টোবর ২০১৮, শুক্রবার, ৭:২৬ | অপরাধ 


ভৈরবে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেন থেকে প্রায় ৪ কোটি টাকার চেক, এফডিআর ও নগদ টাকা এবং ফেনসিডিলসহ আটক হয়েছেন চট্টগ্রাম কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাস। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৬ অক্টোবর) দুপুর পৌনে ১টার দিকে ভৈরব রেলওয়ে থানার ওসি মো. আব্দুল মজিদের নেতৃত্বে বিজয় এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে সোহেল রানাকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে নগদ ৪৪ লাখ ৪৫ হাজার টাকা, বিভিন্ন ব্যাংকের এক কোটি ৩০ লাখ টাকার তিনটি চেক এবং স্ত্রী হোসনে আরা পপি, শ্যালক রকিবুল হাসান ও নিজের নামে দুই কোটি ৫০ লাখ টাকার এফডিআর, ১২ বোতল ফেনসিডিল, জাতীয় পরিচয়পত্র ও কর্মস্থলের ইস্যু করা একটি পরিচয়পত্র জব্দ করা হয়।

রেলওয়ে পুলিশ জানায়, সোহেল রানা বিশ্বাস বিজয় এ´প্রেস ট্রেনে চট্টগ্রাম থেকে ময়মনসিংহ যাচ্ছিলেন। ট্রেনটি পৌনে ১টার দিকে ভৈরব স্টেশনে পৌঁছলে রেলওয়ে পুলিশ ওই কামড়ায় তল্লাশি চালায়। এসময় সোহেল রানার সাথে থাকা একটি লাগেজে তল্লাশি করে উদ্ধারকৃত মালামাল পাওয়া গেলে তাকে জিআরপি থানায় নিয়ে যাওয়া হয়।

ভৈরব রেলওয়ে থানার ওসি মো. আব্দুল মজিদ জানান, সোহেল রানা বিশ্বাস দীর্ঘদিন ধরে মাদক ব্যবসাসহ মাদক সেবনে লিপ্ত রয়েছেন। তার বিরুদ্ধে জিআরপি থানার এসআই আশরাফ উদ্দিন ভূঁইয়া বাদী হয়ে মানি লন্ডারিং ও মাদকের দু’টি পৃথক মামলা রুজু করেছেন বলে ওসি জানিয়েছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ