কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মাদকসহ আটক যুবকের দুই বছরের কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ১ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৯:০৯ | অপরাধ 


কিশোরগঞ্জে গাঁজাসহ আটক উজ্জল আহমেদ (৩০) নামের এক যুবককে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (৩১ অক্টোবর) রাতে কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

দণ্ডিত উজ্জল আহমেদ করিমগঞ্জ উপজেলার মাঝিরকোনা গ্রামের মৃত হামেদ আলীর ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বুধবার (৩১ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে কিশোরগঞ্জ জেলা কারাগারের প্রধান গেইটের সামনে সন্দেহজনক অবস্থায় অবস্থান করতে দেখে উজ্জল আহমেদকে কারারক্ষীরা আটক করে ভ্রাম্যমাণ আদালতকে বিষয়টি জানান।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আটক উজ্জল আহমেদ এর দেহ তল্লাসি করেন। এ সময় উজ্জল আহমেদের কাছে একশত গ্রাম গাঁজা, একটি অত্যাধুনিক ডিজিটাল চাকু, দুইটি মোবাইল ফোন সেট, পাঁচটি সীম কার্ড এবং একটি হিন্দি শিক্ষা বই পাওয়া যায়।

পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ গাঁজা রাখার অপরাধে উজ্জল আহমেদকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করেন। অর্থদণ্ড অনাদায়ে তাকে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর