কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে ১৯০পিস ইয়াবা ও লক্ষাধিক টাকাসহ চার মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ৪ নভেম্বর ২০১৮, রবিবার, ১২:৪০ | অপরাধ 


কিশোরগঞ্জে ১৯০পিস ইয়াবা এবং মাদক বিক্রয়ের এক লাখ ৩২ হাজার ৬শ’ টাকাসহ আরজু মিয়া (৪৭), মো. রাসেল (৩৪), চাঁন মিয়া (৩৮) ও মো. সোহেল মিয়া (৩০) নামের চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. বিএন এম শোভন খান এর নেতৃত্বে একটি টিম শনিবার (৩ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার প্যাড়াভাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন।

আটক হওয়া চার মাদক ব্যবসায়ীর মধ্যে আরজু মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার প্যাড়াভাঙ্গা গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে, মো. রাসেল একই গ্রামের মোতাহার উদ্দিনের ছেলে, চাঁন মিয়া একই গ্রামের তমিজ উদ্দিনের ছেলে এবং মো. সোহেল মিয়া কাতিয়ারচর এলাকার মো. সামসুদ্দিনের ছেলে।

র‌্যাব জানায়, শনিবার (৩ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার প্যাড়াভাঙ্গা এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানের সময় ১৯০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়ের নগদ এক লাখ ৩২ হাজার ৬শ’ টাকা’সহ আরজু মিয়া, মো. রাসেল, চাঁন মিয়া ও মো. সোহেল মিয়া এই চারজন হাতেনাতে আটক হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক কেনা বেচার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় ১৯৯০ (সংশোধনী ২০০৪) সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের অধিনে আটককৃতদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ