কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

‘আমি নির্বাচন করতে মাঠে নামিনি, খালেদা জিয়ার মুক্তির দাবিতে মাঠে নেমেছি’


 স্টাফ রিপোর্টার | ৭ নভেম্বর ২০১৮, বুধবার, ৪:২৮ | রাজনীতি 


কিশোরগঞ্জ জেলা বিএনপির সাবেক নির্বাচিত সাধারণ সম্পাদক, জেলা চার দলীয় ঐক্য জোটের সাবেক আহ্বায়ক ও কিশোরগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মো. মাসুদ হিলালী বলেছেন, ‘আমি নির্বাচন করতে মাঠে নামিনি, দেশ ও গণতন্ত্র রক্ষায় আমি মাঠে নেমেছি। খালেদা জিয়ার মুক্তির দাবিতে মাঠে নেমেছি। আমি সংলাপ বুঝি না। খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত আমি মাঠের আন্দোলনে থাকবো।’

বুধবার (৭ নভেম্বর) দুপুরে শহরের শোলাকিয়া এলাকার স্কলার্স ইন্টারন্যাশনাল স্কুল প্রাঙ্গণে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় মো. মাসুদ হিলালী এসব কথা বলেন।

কিশোরগঞ্জ সদর উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জিয়াউল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি মুক্তিযুদ্ধকালীন কোম্পানী কমান্ডার ও করিমগঞ্জ-তাড়াইল আসনের সাবেক সংসদ সদস্য কবির উদ্দিন আহমেদ।

প্রধান বক্তা হিসেবে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা আহ্বায়ক অ্যাডভোকেট ফজলুর রহমান শিকদার।

জেলা ওলামা দলের সভাপতি মাওলানা রফিকুল ইসলামের সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতা অ্যাডভোকেট শাহ্ কামাল, জেলা যুবদলের শিক্ষা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. এরশাদউদ্দিন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাঈদ সুমন ও মো মাঈন উদ্দিন, বৌলাই ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মো. শাহাব উদ্দিন, মহিনন্দ ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন সুন্নত, রশিদাবাদ ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, মারিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাইফুদ্দিন, দানাপাটুলী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল বাশার এলাজ প্রমূখ বক্তব্য রাখেন।

কিশোরগঞ্জ সদর উপজেলার ১১টি ইউনিয়ন থেকে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা খ- খ- মিছিল নিয়ে আলোচনা সভাস্থলে উপস্থিত হন।

আলোচনা সভা শেষে খালেদা জিয়ার শারীরিক সুস্থতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন জেলা ইসলামী ঐক্য জোটের আহ্বায়ক মাওলানা আবদুল মোমেন শেরজাহান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ