কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


'নৌকা চাই' 'বাইয়া দে' শ্লোগানে উত্তাল করিমগঞ্জ


 স্টাফ রিপোর্টার | ২৫ নভেম্বর ২০১৮, রবিবার, ৮:৪০ | রাজনীতি 


কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনটি মহাজোটের শরিক জাতীয় পার্টিকে না দিয়ে নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী দেয়ার দাবিতে করিমগঞ্জে গণমিছিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৫ নভেম্বর) দুপুরে তৃণমূল আওয়ামী লীগের ব্যানারে বের হওয়া এই গণমিছিলে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মী অংশ নেন।

পৌরসদর বাজারের মোরগমহাল থেকে গণমিছিলটি বের করা হয়। গণমিছিলের আগে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে কর্মসূচির উদ্যোক্তা পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী মামুন ও উপজেলা যুবলীগের আহ্বায়ক পৌর মেয়র হাজী আব্দুল কাইয়ুম ছাড়াও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এ সময় নৌকা চাই, বাইয়া দে ইত্যাদি শ্লোগানে উত্তাল হয়ে ওঠে সমাবেশস্থল।

সমাবেশে বক্তারা তৃণমূলের আওয়ামী লীগ নেতাকর্মীরা বছরের পর বছর ধরে নিপীড়িত, নির্যাতিত ও লাঞ্চিত হচ্ছেন উল্লেখ করে এ আসনে নৌকা প্রতীকের প্রার্থী দেয়ার দাবি জানান।

পরে গণমিছিল বের করা হয়। এ সময় স্লোগানে স্লোগানে উত্তাল হয়ে ওঠে গোটা পৌর এলাকা। গণমিছিলটি পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে গিয়ে পুনরায় সমাবেশে মিলিত হয়।

সেখানে কামরুল ইসলাম চৌধুরী মামুন, পৌর মেয়র হাজী আব্দুল কাইয়ুম, উপজেলা আওয়ামী লীগ নেতা এমরান আলী ভূঁইয়া প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, ২০০৮ এবং ২০১৪ সালের নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মুজিবুল হক চুন্নু এই আসন থেকে মহাজোটের প্রার্থী হিসেবে দুই-দুই বার নির্বাচিত হন। দল ক্ষমতায় থাকার পরও এই সময়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা নানাভাবে এখানে বঞ্চনা-লাঞ্চনার শিকার হয়েছেন। অথচ করিমগঞ্জ-তাড়াইল নৌকার আসন। এ আসনের দলীয় নেতাকর্মী ও সমর্থকদের আকাঙ্ক্ষা অনুযায়ী, এবারের নির্বাচনে দলীয় প্রতীক নৌকা মার্কা দিয়ে আওয়ামী লীগের প্রার্থী দেয়ার জন্য বক্তারা দলীয় সভাপতি শেখ হাসিনার কাছে জোর দাবি জানান।

উল্লেখ্য, কিশোরগঞ্জ-৩ আসনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী দেয়ার দাবিতে এর আগেও সংবাদ সম্মেলন ও মানববন্ধনসহ নানা কর্মসূচি পালন করা হয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ