কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় গোলাপ ফুলের প্রচারণায় জাকের পার্টির চেয়ারম্যান


 স্টাফ রিপোর্টার | ২৭ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৬:৫১ | রাজনীতি 


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে জাকের পার্টির প্রার্থী শিল্পপতি এমএ জব্বার এর পক্ষে প্রচারণায় অংশ নিয়েছেন জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী। বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকালে পাকুন্দিয়া উপজেলার সুখিয়া ইউনিয়নের কাওয়ালীকান্দা গ্রামের মাঠে অনুষ্ঠিত জনসভায় তিনি প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন।

মোস্তফা আমীর ফয়সল বলেন, আমার দেশের মানুষ পেট পুরে খেতে পারে না। মানুষের ন্যূনতম চাওয়া-পাওয়ার দিকেও আমাদের খেয়াল নাই। এসব কারণে জাকের পার্টি রাজনীতিতে গুণগত পরিবর্তন চায়। রাজনৈতিক চর্চায় বৈপ্লবিক পরিবর্তন এখন সময়ের দাবি।

তিনি গোপাল ফুল প্রতীককে পরিবর্তন, শান্তি ও নিরাপত্তার প্রতীক হিসেবে উল্লেখ করে ৩০শে ডিসেম্বর গোলাপ ফুল প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী আরো বলেন, জাকের পার্টি সরকারকে সহযোগিতা করছে বলেই ১০ বছর সফলভাবে ক্ষমতায় থাকতে পেরেছে। দেশের প্রয়োজনে এবার জাকের পার্টি নির্বাচনে অংশ নিয়েছে। আমরা সৎ ও যোগ্য মানুষদের মনোনয়ন দিয়েছি। কিশোরগঞ্জ-২ আসনের প্রার্থী এম এ জব্বার একজন সৎ ও কর্মোদ্যোগী মানুষ। তাঁকে গোলাপ ফুলে ভোট দিলে আপনাদের আশা-আকাক্সক্ষা পূরণ হবে।

জনসভায় কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে জাকের পার্টির প্রার্থী শিল্পপতি এমএ জব্বার বলেন, এই আসনের জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে দুই উপজেলার সীমান্তবর্তী এলাকায় একটি শিল্পাঞ্চল গড়ে তুলব। যেখানে অন্তত দুই লাখ মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। এই এলাকায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে। মানুষের সুখ-সমৃদ্ধির কথা চিন্তা করে প্রয়োজনীয় সব ধরনের উন্নয়ন উদ্যোগ নেয়া হবে।

কিশোরগঞ্জ জেলা (দক্ষিণ) জাকের পার্টির সভাপতি শাহ আজিজুল হক আজিজ এর সভাপতিত্বে নির্বাচনী জনসভায় অন্যদের মধ্যে কিশোরগঞ্জ জেলা (উত্তর) জাকের পার্টির সভাপতি নাজিমুল হক, কিশোরগঞ্জ জেলা (দক্ষিণ) জাকের পার্টির সিনিয়র সভাপতি নাজমুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

জনসভায় জাকের পার্টির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, বিপুল সংখ্যক পুরুষ ও নারী সমর্থক এবং এলাকার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। এ সময় তারা স্লোগানে স্লোগানে মুখরিত করে রাখেন সভাস্থল।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর