কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আবারও বিপিএম পাচ্ছেন কিশোরগঞ্জের সাবেক এসপি আনোয়ার হোসেন খান


 বিশেষ প্রতিনিধি | ১ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার, ৩:২৪ | বিশেষ সংবাদ 


পুলিশ বিভাগে মেধা, সততা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ আবারও বিপিএম পেতে যাচ্ছেন কিশোরগঞ্জের সাবেক পুলিশ সুপার (এসপি) মো. আনোয়ার হোসেন খান, বিপিএম, পিপিএম। তিনি বর্তমানে ব্রাহ্মণবাড়িয়ার জেলার পুলিশ সুপার (এসপি) হিসেবে কর্মরত রয়েছেন।

আগামী ৪ ফেব্রুয়ারি রাজধানীর রাজারবাগে পুলিশ সপ্তাহের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর হাতে এই পদক তুলে দেবেন।

বাংলাদেশ সিভিল সার্ভিসের ২০তম বিসিএস ব্যাচের মেধাবী পুলিশ ক্যাডার মো. আনোয়ার হোসেন খান বিপিএম, পিপিএম ২০০১ সালে সহকারী পুলিশ সুপার হিসেবে পুলিশ বিভাগে যোগদান করেন। তিনি ২০১৩ সালের মে মাস থেকে ২০১৮ সালে ১৮ মার্চ পর্যন্ত কিশোরগঞ্জের পুলিশ সুপারের দায়িত্ব পালন করেন।

২০১৬ সালের ৭ই জুলাই ঈদুল ফিতরের দিন শোলাকিয়া ঈদগাহ চেকপোস্টে জঙ্গি হামলার পর জঙ্গিদের বিরুদ্ধে প্রতিরোধ লড়াইয়ে সরাসরি নেতৃত্ব দেন কিশোরগঞ্জের তৎকালীন পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান। তাঁর যোগ্য ও দক্ষ নেতৃত্বে কিশোরগঞ্জ জেলা পুলিশ অপরাধ দমন ও আইনশৃংখলা রক্ষায় সে সময় উল্লেখযোগ্য ভূমিকা রাখে। একজন সৎ ও পরিচ্ছন্ন ইমেজের পুলিশ কর্মকর্তা হিসেবেও যথেষ্ট সুনামের সাথে তিনি কিশোরগঞ্জে দায়িত্ব পালন করে গেছেন।

মো. আনোয়ার হোসেন খান বিপিএম, পিপিএম ২০১৫ সালে কর্মদক্ষতার স্বীকৃতি হিসেবে প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) এবং ২০১৮ সালে বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) লাভ করেন।

এ সংক্রান্ত সংবাদ: বিপিএম পেলেন পুলিশ সুপার আনোয়ার হোসেন খান



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর