kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

স্ত্রীসহ জোড়া খুনের লোমহর্ষক বর্ণনা দুবাই ফেরত শওকতের


 স্টাফ রিপোর্টার | ১১ ফেব্রুয়ারি ২০১৮, রবিবার, ৯:৩২ | অপরাধ 


সম্বন্ধির শ্যালকের সাথে স্ত্রীর পরকীয়া সন্দেহে স্ত্রী আয়শা আক্তার ও সম্বন্ধির স্ত্রীকে জবাই করে হত্যা করে দুবাই ফেরত শওকত আলী। রোববার আদালতে দেয়া ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এই তথ্য দিয়েছে ঘাতক শওকত।

দুপুরে কিশোরগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুন নূর এর খাসকামরায় শওকত আলীর এই স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা নিকলী থানার পরিদর্শক (তদন্ত) শামসুল আলম সিদ্দিকী জোড়া খুনে শওকত আলীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণের পর শওকত আলীকে কারাগারে পাঠানো হয়। ঘাতক শওকত আলী নিকলী উপজেলার গুরুই পশ্চিমপাড়া বাংলাবাড়ির হাজী ইছব আলীর ছেলে।

শনিবার দুবাইপ্রবাসী শওকত আলী নিজের স্ত্রী আয়শা আক্তার (২২) ও স্ত্রীর বড় ভাই মোস্তফা মিয়ার স্ত্রী সালমা আক্তার (৩০) কে ছুরি দিয়ে জবাই করে হত্যা করে। ঘটনার পরপরই এলাকাবাসী শওকতকে আটক করে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে।

নৃশংস এই জোড়া খুনের ঘটনায় নিহত আয়শা আক্তারের বাবা  গোলাপ মুন্সী বাদী হয়ে শওকতকে একমাত্র আসামি করে নিকলী থানায় মামলা করেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, স্বীকারোক্তিতে শওকত জানায়, প্রায় তিন বছর আগে আয়শার সঙ্গে তার বিয়ে হয়। দুই বছর আগে শওকত পাইপ ফিটিংসের শ্রমিক হিসেবে দুবাই চলে যায়। কিছুদিন আগে শওকত জানতে পারে, সম্বন্ধীর স্ত্রী সালমার ভাই শামীমের সঙ্গে তার স্ত্রী আয়শার দীর্ঘদিনের পরকীয়ার সম্পর্ক রয়েছে এবং সালমা এই অনৈতিক সম্পর্কের মদদদাতা।

এ পর্যায়ে গত শুক্রবার দুবাই থেকে দেশে ফিরে আসে শওকত। বাড়িতে আসার পর এ নিয়ে তাঁর স্ত্রীর সঙ্গে কলহ সৃষ্টি হয়। এর জের ধরে শনিবার সকালে পুনরায় ঝগড়া শুরু হলে আয়শা স্বামী শওকতের গালে চড় মারেন এবং তাকে মেরে ফেলতে বলেন। তখন শওকত ছুরি হাতে নিয়ে আয়শার গলায় আঘাত করলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

স্ত্রীর লাশ ঘরে তালাবদ্ধ করে রক্তমাখা ছুরি কাপড়ে লুকিয়ে পাশে গুরুই পূর্বপাড়ায় শ্বশুরবাড়িতে দৌঁড়ে যায় শওকত। সেখানে সম্বন্ধী (স্ত্রীর বড় ভাই) মোস্তফা মিয়ার স্ত্রী দুই সন্তানের মা সালমা আক্তারকে একই কায়দায় ছুরি দিয়ে গলায় আঘাত করে হত্যা করে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ