কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত

 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ১৩ ফেব্রুয়ারি ২০১৮, মঙ্গলবার, ৬:৪১ | প্রবাস 


কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশনের এক গুরুত্বপূর্ণ সাধারণ সভা রোববার (১১ই ফেব্রুয়ারি) নিউইয়র্কের জ্যাকসন হাইটসের ইত্যাদি রেস্টুরেন্টের পার্টি হলে অনুষ্ঠিত হয়েছে। সাধারণ সভায় সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশনের সভাপতি মো. আনোয়ার উদ্দিন।

সংগঠনের সাধারণ সম্পাদক মো. এনামুল হকের সঞ্চালনায় সাধারণ সভায় বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশনের বোর্ড অফ ট্রাস্টি সদস্য হাবিবর রহমান হারুন, বোর্ড অফ ট্রাস্টি সদস্য মো. জাহিদুল কবীর খান সারোয়ার, সহ-সভাপতি মো. আলী আহসান আকন্দ শামীম, সহ সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন তাকবীর, সহ সাধারণ সম্পাদক ফয়সাল কবীর, সাংস্কৃতিক সম্পাদক মো. গোলাম হায়দার শামীম, কার্যকরী সদস্য আশরাফুল আলম হিমেল ও মো. নজরুল ইসলাম প্রমুখ।

সভায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস অমর একুশে ফেব্রুয়ারি উদযাপনের ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়। বাংলাদেশের জাতীয় দিবস ও মহান স্বাধীনতা দিবস উদযাপনের জন্য ২৫শে মার্চ রোজ রবিবার এক আলোচনা সভার সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া পহেলা বৈশাখ উদযাপনের জন্য একটি প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

আগামী জুলাই মাসে অনুষ্ঠিতব্য বার্ষিক ‘হাওড় ভাত’ বা বনভোজনের জন্য মো. শহীদুল হাসান কে আহ্বায়ক ও মো. আলী আহাসন আকন্দ শামীম কে সদস্য সচিব করে এগারো সদস্যের একটি ‘হাওড়ভাত’ উদযাপন কমিটি গঠন করা হয়।

সভায় ভাটির শার্দূল অ্যাডভোকেট মো. আবদুল হামিদ দ্বিতীয় মেয়াদে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে উপস্থিত সবাইকে কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশনের সভাপতি মো. আনোয়ার উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. এনামুল হক মিষ্টি মুখে আপ্যায়িত করেন।

আগামী সকল কর্মসূচি সফল বাস্তবায়নের জন্য প্রবাসী কিশোরগঞ্জ জেলাবাসীকে স্বত:স্ফূর্তভাবে অংশ গ্রহণের আহ্বান জানিয়ে নৈশ ভোজের মাধ্যমে সভাপতি সভার সমাপ্তি ঘোষণা করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর