kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে ছিনতাইচক্রের পাঁচ সদস্য আটক


 স্টাফ রিপোর্টার | ১৫ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার, ৫:৩৮ | অপরাধ 


কিশোরগঞ্জে এক কলেজছাত্রকে চাকু মেরে মোবাইল ও টাকা-পয়সা ছিনিয়ে নেয়ার ঘটনায় ছিনতাইচক্রের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে সালমান, আনাছ, মাসুম, জুম্মন ও ফয়সাল। তারা সবাই উঠতি বয়সী তরুণ।

তাদের মধ্যে সালমান শহরের হারুয়া কসাইখানা এলাকার মৃত মানিক মিয়ার ছেলে, আনাছ হারুয়া মানিক ফকিরের গলির মো. আলাউদ্দিনের ছেলে, মাসুম হারুয়া বৌবাজার এলাকার জহিরুল ইসলামের ছেলে, জুম্মন হারুয়া মানিক ফকিরের গলির আবদুল খালেকের ছেলে ও ফয়সাল একই এলাকার কামরুজ্জামান বদরুলের ছেলে।

পুলিশ জানায়, বুধবার দুপুর পৌনে দুইটার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার কর্শাকড়িয়াইল ইউনিয়নের জালিয়া গ্রামের কুতুব উদ্দিনের কলেজপড়ুয়া ছেলে মুয়াদ শহরের পাট গবেষণা এলাকার সড়কে কয়েক ছিনতাইকারীর কবলে পড়ে। ছিনতাইকারীরা মুয়াদকে চাকু মেরে তার সঙ্গে থাকা ২টি মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। এ সময় মুয়াদের আর্তচিৎকারের কয়েকজন পথচারী এগিয়ে গিয়ে সালমান নামের এক ছিনতাইকারীকে হাতেনাতে আটক করে পুলিশে দেয়।

পরে আটক হওয়া সালমানের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী বুধবার রাতে শহরের হারুয়া এলাকার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ছিনতাইচক্রের আরো চার সদস্য আনাছ, মাসুম, জুম্মন ও ফয়সালকে পুলিশ আটক করে।

এ ঘটনায় কলেজছাত্র মুয়াদের চাচা সোহরাব উদ্দিন বাদী হয়ে কিশোরগঞ্জ সদর থানায় মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই নজরুল ইসলাম জানান, আটক পাঁচ ছিনতাইকারীকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ