কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত পাকুন্দিয়ার জুয়েলের বাড়িতে মাতম


 স্টাফ রিপোর্টার | ৫ মে ২০১৯, রবিবার, ৭:৫৪ | প্রবাস 


ভাগ্যের চাকা ঘুরাতে মাত্র ৩৬ দিন আগে গত ২৭ মার্চ সৌদি আরবে গিয়েছিলেন জুয়েল। কিন্তু ভাগ্যের চাকা দূরে থাক সৌদির সড়কে ঝরে গেছে তার জীবনপ্রদীপটিই। সৌদি আরবের সড়কে প্রাণ হারানো জুয়েল পাকুন্দিয়া উপজেলার বাহাদিয়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

গত ২ মে (বৃহস্পতিবার) সকালে সৌদি আরবের দাম্মাম থেকে মদিনায় যাওয়ার পথে সাকরা এলাকায় এক সড়ক দুর্ঘটনায় মর্মান্তিকভাবে প্রাণ হারান জুয়েল। ১৭ জন শ্রমিক বহনকারী মিনিবাসটির চাকা ফেটে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই জুয়েলসহ ১০ বাংলাদেশীর মৃত্যু হয়।

শুক্রবার (৩ মে) জুয়েলের মৃত্যুর সংবাদ পৌঁছে পরিবারের কাছে। এরপর থেকেই পরিবারটিতে চলছে মাতম। স্ত্রী নাজমা আর ছোট্ট দুই শিশু কন্যা নুসরাত জাহান জ্যোতি (৯) ও ইসরাত জাহান ইভা (৫) এর কান্না থামছেই না।

জুয়েলের বাবা গিয়াস উদ্দিন জানান, দুই কন্যা সন্তানের ভবিষ্যতের কথা ভেবে ধারদেনা করে জুয়েল সৌদি আরবে গিয়েছিল। সেখানে যেতে না যেতেই যে এতো বড় দুঃসংবাদ তাদের শুনতে হবে, তা তারা ভাবতেই পারেননি।

জুয়েলের স্ত্রী নাজমা জানান, বাবার বাড়ি থেকে ধারদেনা করে ৩লাখ ৭০হাজার টাকা সংগ্রহ করে স্বামীকে সৌদি আরবে পাঠিয়েছিলেন। স্বামীর মৃত্যুতে এখন দুই সন্তানকে নিয়ে তিনি দিশেহারা হয়ে পড়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর